• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইয়াবা বিক্রিকে কেন্দ্র করে বসতঘর-দোকানপাটে সন্ত্রাসীদের হামলা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২১, ১৪:০৩
ইয়াবা বিক্রিকে কেন্দ্র করে বসতঘর-দোকানপাটে সন্ত্রাসীদের হামলা
ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নে রাধার বাড়িতে ইয়াবা বিক্রিতে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। হামলায় ১৬টি বসতঘর, দোকানপাট ভাঙচুরসহ স্বর্ণালংকার, নগদ টাকা লুটের ঘটনা ঘটে। এসময় সন্ত্রাসীদের হামলায় নারী ও শিশুসহ আহত হয়েছে ২০ জন।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, বাপ্পি, মহিন ও সোলেমান স্থানীয় হারুনুর রশিদ এর ঘরের পিছনে ইয়াবা বিক্রি ও সেবন করতে গেলে হারুনুর রশিদ বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে হারুনুর রশিদকে মারধর করে চলে যায়। এ নিয়ে গতকাল শনিবার (৩১ জুলাই) সন্ধ্যা ঘনিয়ে এলে মহব্বতপুর গ্রামের খাজা বাহিনী নামে একদল সন্ত্রাসী বাহিনী রাধার বাড়িতে হামলা করে। এসময় তাদের হামলায় প্রায় ১৬টি বসত ঘর, দোকান ভাঙচুর ও লুটপাট করে।

খবর পেয়ে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় আয়েশা বেগম বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। বর্তমানে এলাকায় আতংক বিরাজ করছে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার ঘটনা সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
নোয়াখালীতে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত
পুকুরে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু
রেমিট্যান্সে শীর্ষে ঢাকা, পাঁচ নম্বরে নোয়াখালী
X
Fresh