• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ায় স্বামী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ২৩:৩৭
স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ায় স্বামী গ্রেপ্তার
স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে দেওয়ায় স্বামী গ্রেপ্তার

যৌতুকের টাকার দাবিতে মারপিট করে স্ত্রীর মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে নওগাঁ থেকে যুবককে আটক করেছে পুলিশ।

সূত্র জানায়, কুষ্টিয়া সদর উপজেলার বেলঘড়িয়া গ্রামের মোজাহার আলী মেয়ে মহসিনা পারভীন (২৮) এর সাথে ঢাকার ভাষানটেক এলাকার এটিএম মোস্তফা কামাল এর ছেলে মোহাম্মদ জাহিদ হাসান (৩৬) সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কারণে নওগাঁ সদর উপজেলার চকবিরাম গ্রামের মানছুরা জলিলের ভাড়া বাসায় থাকেন এ দম্পতি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোহাম্মদ জাহিদ হাসানের সাথে মহসীনা পারভিনের ৬ বছর আগে পারিবারিকভাবে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়। তাদের ৪ বছরের একটি সন্তান রয়েছে। সন্তান জন্মগ্রহণের পর থেকে যৌতুকের জন্য শারীরিকভাবে অত্যাচার ও নির্যাতন শুরু করেন স্বামী। বিষয়টি মহসীনা পারভিন সে সময় তার বাবা, মাকে জানালে ৬ লাখ টাকা যৌতুক দেয়। যৌতুক দেওয়ার কিছুদিন না যেতেই আবারো ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে তার স্বামী নির্যাতন শুরু করে বলে স্ত্রীর অভিযোগ।

ভিকটিম মহসীনা পারভিন জানান, গত ২১ জুলাই দুপুর ১২টার সময় আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়ার পর আবারো যৌতুকের দাবিতে ৩০ জুলাই দিনগত রাত ৮টার দিকে পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন আমার স্বামী। যৌতুক টাকা না দেওয়াতে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করেন।

মামলার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, গৃহবধূ নির্যাতনের বিষয়ে স্থানীয়দের মাধ্যমে খবর পাওয়ায় তাৎক্ষণিক থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে আটক করে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ মহসীনা পারভিন বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে শনিবার নওগাঁ জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
হিজাব না পরা শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া শিক্ষিকা বরখাস্ত
সাবেক স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
স্বর্ণার আইফোন ও ডলার চুরির অভিযোগে আরেক ক্রিকেটারের স্বামী গ্রেপ্তার
X
Fresh