Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

লক্ষ্মীপুরে দরজা ও ভল্ট ভেঙে ব্যাংকের টাকা লুট, আটক ৪

লক্ষ্মীপুরে দরজা ও ভল্ট ভেঙে ব্যাংকের টাকা লুট, আটক ৪
আটককৃত আসামিরা

লক্ষ্মীপুর পৌরসভার বাইশমারা এলাকার ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার দরজা ও ভল্ট ভেঙে টাকা লুটের ঘটনায় ৪ জনকে আটক করেছে র‌্যাব।

শনিবার (৩১ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শুক্রবার (৩০ জুলাই) রাতের বিভিন্ন সময় অভিযান চালিয়ে লাহারকান্দি গ্রাম থেকে টাকা লুটকারীদের করা হয়েছে।

আটককৃতরা হলেন, সদর উপজেলার লাহারকান্দি গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন বাবু, মহিন উদ্দিন, রিয়াজ হোসেন ও রাসেল হোসেন। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, চেক বই ও ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, গত ১৯ জুলাই বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার বাইশমারা এলাকার ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার দরজা ও ভল্ট ভেঙে ৩ লাখ ১৬ হাজার ৫০ টাকা লুট করা হয়। পরে এজেন্ট শাখার দায়িত্বপ্রাপ্তদের অভিযোগে ও সিসি টিভির ফুটেজ দেখে টাকা লুটকারীদের চিহ্নিত করা হয়। শুক্রবার (৩০ জুলাই) রাতের বিভিন্ন সময় অভিযান চালিয়ে লাহারকান্দি গ্রাম থেকে টাকা লুটকারীদের আটক করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছেন। তাকে আটক ও লুণ্ঠিত টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামীম হোসেন বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত আরও ১ জন পলাতক রয়েছেন। তাকে আটক করা সম্ভব হয়নি। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS