• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাবা ঢাকায় যেতেই শিশু সন্তানকে রাস্তায় ফেলে পালালেন মা

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ২২:২৫
বাবা ঢাকায় যেতেই শিশু সন্তানকে রাস্তায় ফেলে পালালেন মা
সন্তানকে রাস্তায় ফেলে পালালেন মা

বগুড়ার শাজাহানপুরে দাম্পত্য কলহের জেরে দুই শিশুপুত্রকে রাস্তার পাশে ফেলে মা রূপালী রানী প্রামাণিক পালিয়ে গেছেন। শনিবার (৩১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আড়িয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আড়িয়া ইউনিয়ন পরিষদ সদস্য মুরাদ কোরাইশী ও আড়িয়া বাজারের ব্যবসায়ীরা জানান, শনিবার (৩১ জুলাই) বেলা ১১টা দিকে ৫ বছর ও ৪ মাস বয়সী দুই শিশু সন্তানকে কোলে নিয়ে এক নারী সেখানে ঘোরাফেরা করছিলেন। কিছুক্ষণ পর শিশু দুটিকে রাস্তার পাশে কান্নাকাটি করতে দেখা যায়। এ সময় কান্না দেখে স্থানীয়রা শিশু দুটিকে শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকো দক্ষিণপাড়া গ্রামের গার্মেন্টসকর্মী রঞ্জিত প্রামাণিকের সন্তান বলে শনাক্ত করেন। তাদের বাড়িতে খবর দিলে দাদা অমূল্য প্রামাণিক আড়িয়া বাজারে এসে নাতিদের কোলে তুলে নেন।

শিশুর দাদা অমূল্য প্রামাণিক জানান, প্রায় ১০ বছর আগে নওগাঁ জেলার আত্রাই থানার মনোয়ারী গ্রামে তার ছেলে রঞ্জিতের বিয়ে হয়। বর্তমানে তার ছেলে ঢাকায় এক পোশাক কারখানায় চাকরি করেন। সেখানে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন। পারিবারিক কলহের জের ধরে কাউকে কিছু না বলে ছেলের বউ দুই শিশুপুত্রকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। পরে ছেলে ঢাকা থেকে বাড়ি এসে স্ত্রী ও সন্তানকে না পেয়ে শ্বশুরবাড়িতে তাদের আনতে যান। কিন্তু তার স্ত্রী না এসে সেখানে তাকে অপমান করে। এ নিয়ে সেখানে সালিশও হয়।

তিনি আরও জানান, গার্মেন্টস সংবাদ পেয়ে শনিবার (৩১ জুলাই) সকালে ছেলে ঢাকার উদ্দেশে রওনা হন। এরই মধ্যে সংবাদ পান তার দুই নাতিকে রাস্তার পাশে ফেলে রেখে তাদের মা পালিয়ে গেছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নাতি দুটিকে বাড়ি নিয়ে আসেন এবং ছেলেকে বিষয়টি জানান। ছেলের বউয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভাবের তাড়নায় শিশুকে রাস্তায় ফেলে গেলেন মা, ফিরিয়ে দিল পুলিশ
অভাবের তাড়নায় শিশুকে রাস্তায় ফেলে গেলেন মা 
শিশু সন্তানকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী, থানায় অভিযোগ দায়ের   
৯ মাসের শিশুকে রাস্তায় ফেলে পালায় চোর
X
Fresh