• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকামুখী মানুষের ঢল

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২১, ১১:৪৩
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকামুখী মানুষের ঢল
ঢাকামুখী মানুষের ঢল

লকডাউনের মধ্যে আগামীকাল রোববার থেকে গার্মেন্টসসহ শিল্পকারখানা খুলে দেয়ার ঘোষণায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঢাকামুখী মানুষের ঢল নেমেছে।

খোলা ট্রাক, পিকআপ, প্রাইভেটকার, সিএনজি ও মোটরসাইকেলযোগে গাদাগাদি করে গন্তব্যে যাচ্ছে তারা। এতে করে গুনতে হচ্ছে কয়েকগুণ বেশি ভাড়া। কোথাও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

সড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়, এলেঙ্গা, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, মির্জাপুর, গোড়াই এলাকায় যাত্রীদের ব্যাপক ভিড় রয়েছে। যে যেভাবে পারছেন ঢাকামুখী হচ্ছেন। পায়ে হেঁটেও যেতে দেখা যাচ্ছে লোকজনদের। পুলিশের তেমন কোন তৎপরতা দেখা যায়নি সড়কটিতে।



এলেঙ্গা এলাকায় কথা হয় গার্মেন্টস কর্মী মরিয়মের সাথে। কাজ করেন গাজীপুর একটি গার্মেন্টসে। তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, কাল থেকে গার্মেন্টস খোলা। কাজে যোগ না দিলে চাকরি থাকবেনা। প্রাইভেটকার, সিএনজি, মাইক্রোবাসে কয়েকগুন বেশি ভাড়া। তাই ট্রাকেই যাচ্ছি।

মরিয়মের মতো আলতাফ, মনোয়ারা, ফারজানা, রফিকুল ইসলাম, মাসুদসহ আরো অনেকেই আরটিভি নিউজকে জানিয়েছেন, কাল গার্মেন্টস খোলা। চাকরি রক্ষার্থে যেকোনো ভাবে কাল কাজে যোগ দিতে হবে। যেভাবে পারি যেতেই হবে।

এ বিষয়ে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত ও বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার সফিকুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোনটি ধরেননি।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অচল গার্মেন্টসকে সচল দেখিয়ে ২ কোটি টাকা লোপাটের অভিযোগ
নরসিংদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত
কাভার্ডভ্যানের চাপায় চিকিৎসক নিহত
বেপরোয়া বাইকারদের দাপটে অতিষ্ঠ রাজধানীবাসী
X
Fresh