• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বান্দরবানে ৩৩৩ এ কল দিলেই খাবার পৌঁছে দিচ্ছেন ডিসি

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ২১:৪৩
বান্দরবানে ৩৩৩ এ কল দিলেই খাবার পৌঁছে দিচ্ছেন ডিসি
ছবি: প্রতিনিধি

বান্দরবানে সরকারি সেবা নম্বর ৩৩৩ এ কল দিলেই খাবার পৌঁছে দিচ্ছে জেলা প্রশাসক। করোনা মহামারির কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ও বন্যার কারণে ক্ষতিগ্রস্থ মানুষ এবং অন্য যে কোনো পেশার ব্যক্তির বাসায় খাবার না থাকলে জাতীয় সেবা ৩৩৩ এ ফোন করে খাদ্য সহায়তা চাওয়ার আহ্বান জানিয়েছেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি।

খাদ্য সহায়তায় চাওয়ার প্রেক্ষিতে সামাজিক মাধ্যমে পোষ্ট দেয়ার পর প্রায় একঘণ্টার মধ্যে অনেকে খাদ্য সহায়তা চেয়েছেন। জনগণের দৌড় গোড়ায় সরকারি সেবা পৌঁছে দিতে ২০১৮ সালের ১৩ এপ্রিলে সরকার “সরকারি তথ্য ও সেবা সব সময়” এই প্রতিপাদ্যে ৩৩৩ চালু করে।করোনার এ সময়ে যার সুফল পাচ্ছে দেশের মানুষ।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে "ডিসি বান্দরবান এবং ডিসি অফিস বান্দরবান" নামের দুটি আইডির মাধ্যমে জেলাপ্রশাসক খাবার সহায়তা নেয়ার আহ্বান জানান।

তিনি ফেসবুক স্ট্যাটাসে বলেন, বান্দরবানবাসীর সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বান্দরবান জেলায় কোনো ব্যক্তির বাড়ীতে খাবার না থাকলে ৩৩৩ এ ফোন করুন। খাবার আপনার বাড়িতে পৌঁছে দেয়া হবে।

জেলা প্রশাসনের এর উদ্যোগকে স্বাগত জানিয়েছে জেলার সাধারণ মানুষ।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কায়েসুর রহমান জানান, প্রায় ১ ঘণ্টায় ৩৩৩ এ ফোন করে অনেকে সহায়তা চেয়েছেন। যতদ্রুত সম্ভব আমরা খাবার পৌঁছে দিব। এছাড়াও বন্যার কারণে আশ্রয় কেন্দ্রে আশ্রিতদের রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে। যা চলমান আছে। জেলা প্রশাসক কার্যালয়ে একটি সেল খোলা হয়েছে। যাদের ঘরে খাবার নেই তারা ৩৩৩ এ ফোন করলেই তাদের বাড়িতে জেলা প্রশাসন খাবার পৌঁছে দিবে। এ বিষয়ে সরকার খুবই আন্তরিক। জেলা প্রশাসক নিঃসংকোচে উপযুক্ত লোকদের খাবার নিতে অনুরোধ করেছেন।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পালিয়ে আসা ১৭৯ বিজিপি সদস্যকে রাখা হলো বিজিবি স্কুলে
বান্দরবানে কেএনএফের সঙ্গে শান্তি প্রতিষ্ঠা কমিটির বৈঠক
ডিসিদের আগে নিজের ঘর দুর্নীতিমুক্ত করতে বললেন দুদক চেয়ারম্যান
চারদিনের ডিসি সম্মেলন শুরু রোববার, উত্থাপন হবে ৩৫৬ প্রস্তাব
X
Fresh