Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

পটুয়াখালীর সড়কে ছুরিকাঘাতে মোটরসাইকেল চালক নিহত

পটুয়াখালীর সড়কে ছুরিকাঘাতে মোটরসাইকেল চালক নিহত
পটুয়াখালীর সড়কে ছুরিকাঘাতে নিহত মোটরসাইকেল চালক ইব্রাহিম হোসেন ফয়সাল

পটুয়াখালীর মহাসড়কে ছুরিকাঘাতে ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪) নামে এক মোটারসাইকেল চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুয়াকাটা-ঢাকা মহাসড়কের পটুয়াখালী সদর উপজেলার শিয়ালী নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ফয়সাল পেশায় একজন মোটরাইকেল চালক এবং সে ভাড়ায় মোটরসাইকেল চালাতো। ফয়সাল কলাপাড়া উপজেলার মহিপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত ফয়সাল বৃহস্পতিবার বিকেলে কলাপাড়ার মহিপুর থেকে মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী নিয়ে বরিশাল যায় এবং সেখান থেকে রাতে ফেরার পথে মোটরসাইকেলের পিছনে থাকা দুই যাত্রীর মধ্যে একজন পেছন থেকে ছুরি মারে। এতে ঘটনা স্থলে ফয়সাল রাস্তার ওপর পড়ে যায়। চিৎকার শুনে এ সময় ওই মহাসড়ক দিয়ে একটি অ্যাম্বুলেন্স যাওয়ার সময় অ্যাম্বুলেন্স চালক আহত ফয়সালকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়। পরে হাসপাতালেই ফয়সাল মারা যায়। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহত ফয়সালের মোটরসাইকেলে থাকা অপর যাত্রীকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে এবং হত্যাকাণ্ডের বিষয়ে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এ ব্যাপারে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান, নিহত ফয়সাল কিছুদিন আগে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয়ে কারাভোগ করেছিল। ধারণা করা হচ্ছে মাদক সংশ্লিষ্ট কোনো বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS