• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙলো কারা ?

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ জুলাই ২০২১, ১১:১৮
সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর
সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

কিশোরগঞ্জে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে জেলা শহরের আখড়া বাজার ব্রিজ সংলগ্ন সৈয়দ নজরুল ইসলাম চত্বর এলাকায় এ ঘটনা ঘটে। সন্ধ্যার পর থেকে রাত ৮টার মধ্যে যেকোনো সময় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। কে বা কারা ম্যুরালটি ভাঙচুর করেছে তা জানাতে পারেনি পুলিশ।

কিশোরগঞ্জ শহরের কালীবাড়ি সড়কে নরসুন্দা নদীর তীরে কিশোরগঞ্জ পৌরসভা কর্তৃপক্ষ সম্প্রতি ম্যুরালটি নির্মাণ করে। গত বছরের ৩০ নভেম্বর মেয়র পারভেজ মিয়া এটি উদ্বোধন করেন। দুর্বৃত্তরা সৈয়দ আশরাফের ছবি সংবলিত ম্যুরাল এবং মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া আরটিভি নিউজকে বলেন, যে দুর্বৃত্তরা এ হীন কাজটি করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় আনা হোক এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। এমন অপকর্মের নিন্দা জানানোর ভাষা নেই।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) আরটিভি নিউজকে বলেন, কে বা কারা এটি ভেঙেছে জানা যায়নি। তবে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম আরটিভি নিউজকে বলেন, জাতীয় চার নেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলামের নামফলক এবং মুর‍্যালটির দুই-একটি জায়গার ক্ষতিসাধন করেছে। খবরটি পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ সুপার ও মেয়রের সাথে কথা বলেছি এবং যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমআই/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
‘অকৃতজ্ঞরা ভুলে যায় জিয়াকে মেজর জেনারেল বানিয়েছিল আওয়ামী লীগ’
অষ্টগ্রামে ইমাম হাসান (রা.)-এর জন্মবার্ষিকী পালিত
গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ : মঈন খান
X
Fresh