• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মোটরসাইকেল চালককে ৫ কিমি টেনে নিলো ঘাতক ট্রাক

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ১৩:১০
মোটরসাইকেল চালককে ৫ কিমি টেনে নিলো ঘাতক ট্রাক
নিহত ব্যক্তি ও ঘাতক ট্রাক

চাঁদপুর সদর উপজেলার চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাসির উদ্দিন মিজি (৫০) নামের একজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৭টায় ওই উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ সময় ট্রাকের নিচে আটকে পড়ে মোটরসাইকেল আরোহীকে প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে যায় ট্রাক-চালক।

নিহত নাসির উদ্দিন ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লায় বসবাস করেন। পেশায় তিনি একজন ঠিকাদার। এদিন কুমিল্লা থেকে বাড়ি উদ্দেশে ভোরে রওনা হন তিনি।

ঘাতক ট্রাক চালকের নাম গোলাম মোস্তফা ডাবলু তার বাড়ি যশোরে। চাঁদপুর মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ট্রাক চালককে আটকসহ ট্রাকটি জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল-চালক চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়া অবস্থায় চাঁনখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী (যশোর ট ১১-৪৩৮০) ট্রাকটির ভেতরে মোটর সাইকেলটি ডুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে দিয়ে মোটরসাইকেলটি বেড়িয়ে গেলেও ট্রাকের কোনো এক স্থানে আটকে যান নাসির মিজি। এ অবস্থায় ট্রাকচালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে আসতে থাকেন। পথিমধ্যে মিয়ার বাজার নামক স্থানে বেশ কয়েকজন সিএনজিচালিত অটোরিকশাচালক ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজিচালিত স্কুটারচালককে ফোন করে খবরটি দেন। এর পরেই মহামায়া বাজারের মানুষজন জড়ো হয়ে ট্রাকটিকে আটকিয়ে ট্রাকের নিচ থেকে আটকে থাকা লোকটিকে উদ্ধার করে। কিন্তু তার আগেই লোকটি মারা যান। এ সময় স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, ট্রাকটি আটক করে চাঁদপুর পুলিশ লাইনে জব্দ রাখা হয়েছে এবং চালক আমাদের হেফাজতে রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কা, ইঞ্জিনের হুকে লাশ আটকে ছুটল ২৫ কিমি
X
Fresh