• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পোশাক শ্রমিকদের মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ জুলাই ২০২১, ১১:২৯
পোশাক শ্রমিকদের মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১, আহত ১২
ছবি: আরটিভি নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পোশাক শ্রমিকদের বহনকারী একটি মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়েছে। এ সময় ইভা (৮) নামে এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের পল্লী-বিদ্যুৎ অফিসের সামনে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন।

নিহত ইভা (৮) নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে।

আহতরা হলেন, পারুল (২৮), রিনা (২৭), তাহমিনা (৩২), ইয়াছমিন (২৮), তরিকুল (২৮), সিরাজ (৩২), রাজেশ (৩৪) ও শারমিনকে (২৬) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আর নিহত ইভার বাবা ইব্রাহিম (৩২) ও বাকি আহতদের কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। আহতরা সবাই পোশাক কারখানায় কাজ করেন। তাদের বাড়ি নেত্রকোনা জেলার বিভিন্ন উপজেলায়।

কসবা থানা পুলিশ ও আহতরা জানান, বুধবার (২৮ জুলাই) রাত ৮টার দিকে নেত্রকোনা থেকে ১৩ জন আরোহী নিয়ে একটি মাইক্রোবাস চট্টগ্রামে যাচ্ছিল। আরোহীরা সবাই চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করেন। পথিমধ্যে বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোরে কুমিল্লা-সিলেট মহাসড়কে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাইক্রোবাসটি মহাসড়ক লাগোয়া একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সব আরোহী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শিশু ইভাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ভূঁইয়া আরটিভি নিউজকে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তন্দ্রাচ্ছন্ন হয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত শিশুটির মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh