• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ২২:৫৪
সিরাজগঞ্জে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় গৃহবধু, সলঙ্গায় কাভার্ড ভ্যান চাপায় ব্যাংক কর্মকর্তা ও তাড়াশে বিদ্যুৎপৃষ্টে এক বৃদ্ধাসহ চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৮ জুলাই) সকাল থেকে রাত ৯টা পর্যন্ত জেলার উল্লাপাড়া, সলঙ্গা ও তাড়াশ উপজেলায় পৃথক পৃথক স্থানে এ ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন শাহজাদপুর উপজেলার পুকুরপাড়া গ্রামের তায়জুল হকের কন্যা তানিয়া খাতুন (২৫), রংপুরের কাওনিয়া থানার নিগদারপা গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে আবু জাওয়াদ। তিনি উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের ধরাইল বাজারে ব্র্যাক ব্যাংকের সিও-প্রগতি হিসেবে কর্মরত ছিলেন। তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভাদাস গ্রামের মৃত আব্দুল জলিলের স্ত্রী শাহেরা বেগম (৬৫) ও তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের কাজিপুর গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে সিএনজি চালক রুহুল আমিন(৪০)।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বুধবার রাতে শ্যামলীপাড়ায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে তানিয়া (২৫) নামের এক গৃহবধুর আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে নিহতের মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পবিার মরদেহটি ময়নাতদন্ত্রের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

তানিয়ার পরিবার সুত্রে জানা যায়, উল্লাপাড়া নাগরৌহা গ্রামের কাশেম ব্যাপারীর ছেলে মুদির দোকানী হেলাল উদ্দিনের সাথে বিগত ৭মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তানিয়া হেলালের ২য় স্ত্রী। তবে এ ঘটনায় স্বামী হেলালের দাবী তার স্ত্রী আত্মহত্যা করেছে। অপরদিকে পরিবারের দাবী এটা পরিকল্পিত হত্যাকান্ড।

মাধাইনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেরাত আলী জানান, বৃদ্ধা শাহেরা বেগম (৬৫)’র বাড়ির গোয়াল ঘরের টিনে বিদ্যুতের সংযোগ ছিল। বিষয়টি টের পান বৃদ্ধা। এ অবস্থায় বুধবার দুপুরের দিকে গোয়াল থেকে তিনি গরু বের করতে গিয়ে টিনের বেড়া স্পর্শ করলে বিদ্যুৎপৃষ্ট হয়ে আটকে যান। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শাহেরা বেগমের কোন সন্তান-সন্ততি নেই। তার একমাত্র পালিত পূত্রও বাক প্রতিবন্ধী।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, বিদ্যুৎপৃষ্টে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি কেউ থানায় অবগত করেনি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, বুধবার বেলা ১১টার ব্যাংক কর্মকর্তা আবু জাওয়াদ হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে মটরসাইকেলযোগে হরিনচড়া বাজারের রাস্তা পারা হচ্ছিলেন। এ সময় বিপরীত থেকে আসা একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে জাওয়াদ গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে আবু জাওয়াদ মারা যান। এ ঘটনায় চালক ও কাভার্ডভ্যানটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তালম ইউপির ১নং ওয়ার্ডে ইউপি সদস্য গোলাম মোস্তফা বলেন, সকালে সিএনজি চালক রুহুল আমিন (৪০) তাড়াশের রানীহাট থেকে যাত্রী নিয়ে শেরপুরে যাচ্ছিল। এ সময় করিমপুর তেঘরি এলাকায় তার সিএনজির এক্সেল ভেঙ্গে চালকসহ ৪জন গুরুতর আহত হয়। চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সিএনজিতে থাকা আরো ৩জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদেরকে শেরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু
বস্তায় হাত দিতেই ছোবল, প্রাণ গেল ৩ সন্তানের জননীর
সেতু থেকে খাদে পড়ে ৪৫ বাসযাত্রীর মৃত্যু, অলৌকিকভাবে বেঁচে গেল শিশু 
X
Fresh