• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দিনে-দুপুরে গলা কেটে মুদি দোকানিকে হত্যা

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ২২:০১
দিনে-দুপুরে গলা কেটে মুদি দোকানীকে হত্যা

গাজীপুরের শ্রীপুরে দিনে-দুপুরে মোখলেসুর রহমান (৩২) নামে এক মুদি দোকানদারকে গলা কেটে হত্যা করা হয়েছে।

বুধবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় শ্রীপুর পৌরসভার মাষ্টারবাড়ী (লিচু বাগান) এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

হত্যা করে পালিয়ে যাওয়ার সময় রুবেল(৩০) নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা। আটক রুবেল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার নৈকাটি লেবুবুলি এলাকার সামসুল হকের ছেলে। সে গত কয়েকদিন আগে স্থানীয় লিচু বাগান এলাকার খাজা বেকারীর পাশের তার এক বন্ধুর বাড়িতে বেড়াতে আসে।

নিহত মোখলেসুর রহমান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুর পৌরসভার মাস্টারবাড়ী (লিচু বাগান) এলাকায় জাহাঙ্গীর সুপার মার্কেটে দোকান ভাড়া নিয়ে অনলাইনের বিকাশ ও মুদি ব্যবসা করতেন। র্দীঘদিন ধরে লিচু বাগান এলাকায় জমি ক্রয় করে বসতবাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতেন মোখলেসুর রহমান। তার এক কন্যা ও এক ছেলে রয়েছে।

গাজীপুরের শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, ঘটনার সময় অভিযুক্ত যুবক রুবেল গত তিনদিন যাবত না খেয়ে রয়েছে বলে ওই দোকানে প্রবেশ করে। সেখানে বসে কৌশল করে দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা হাতিয়ে নিতে থাকে। এতে তাকে বাধা দিলে রুবেলের সাথে থাকা ছুরি দিয়ে দোকানদার মোখলেসুর রহমানকে গলা কেটে টাকা লুট করার চেষ্টা করে। এসময় চিৎকার শুনে আশপাশে থাকা লোকজন দৌড়ে এসে ওই যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দেয়। নিহতের মরদেহের উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং মামলার প্রক্রিয়া চলছে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
শ্রীপুরে শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ 
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
ফরিদপুরে মন্দিরে অগ্নিকাণ্ডে এলাকা রণক্ষেত্র, ২ ভাই নিহত
X
Fresh