• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নিখোজেঁর দুই দিন পর চা দোকানির মরদেহ উদ্ধার

ভৈরব প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ১৮:২৪

কিশোরগঞ্জের ভৈরবে নিখোজেঁর দুই দিন পর স্বপন মিয়া নামে এক চা দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজাকাটা গ্রামের একটি বিল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে নিহত স্বপন মিয়া গেল সোমবার (২৬ জুলাই) রাত ১১টার দিকে পাশের গ্রাম চানপুর এলাকা নিখোঁজ হন।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে স্বপন মিয়াক হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রাজাকাটা গ্রামের একটি বিলের পানিতে নিহতের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের স্বজনরা মরদেহটি নিখোঁজ হওয়া স্বপনের বলে শনাক্ত করে।

নিহতের ভাই রিপন মিয়া ও তার স্ত্রী জানায়, নিহত স্বপন মিয়ার প্রতিবেশী বন্ধু রশিদ মিয়ার কাছে ৫০ হাজার টাকা পাওনা ছিলেন। এই পাওনা টাকা পরিশোধের জন্য স্বপন প্রায়ই রশিদ মিয়াকে চাপ দিতো। কিন্তু রশিদ মিয়া নানা অজুহাত দেখিয়ে এড়িয়ে চলতেন। তাদের ধারণা, এই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। তাছাড়া গত সোমবার রাত ১১ টার দিকে নিহত স্বপন মিয়া মোবাইলে ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল।

পুলিশ জানায়, মরদেহে গলা ফুলে গেছে। এছাড়াও পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কেউ পেছন থেকে আঘাত করে হত্যা করেছে।

নিখোঁজ হওয়া চা দোকানির মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত ) কাজী মাহফুজ হাসান সিদ্দীক জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশে দর্শক মাতাতে আসছেন আতিফ আসলাম
বিচারপতি এম. ইনায়েতুর রহিমের মায়ের দাফন সম্পন্ন
সামিরা খান মাহির এ কী হাল!
জাল ভিসায় এয়ারপোর্টে ধরা, দালালের বাড়িতে ৬ যুবক
X
Fresh