• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে ধাক্কা, স্ত্রীসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ১৫:১৯
ত্রাণ চাওয়ায় বৃদ্ধাকে ধাক্কা, স্ত্রীসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
ফাইল ছবি

ত্রাণের স্লিপ চাওয়ার অপরাধে শতবর্ষী বৃদ্ধাকে গলাধাক্কা দিয়ে জখম করার মামলায় লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউপি চেয়ারম্যান শওকত আলী ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ঈদের কয়েকদিন পূর্বে পলাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ত্রাণ দেয়ার কথা বলে সোমবার (১৯ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদে ডাকেন ওই বৃদ্ধাকে। কিন্তু কয়েক ঘণ্টা ত্রাণের আশায় বসে থেকেও ত্রাণ না পাওয়ায় চেয়ারম্যানের কাছে গিয়ে ত্রাণ চান। এক পর্যায়ে চেয়ারম্যান তার বাড়িতে রাখা স্লিপ নিয়ে আসতে বললে বৃদ্ধা চেয়ারম্যানের বাড়িতে যান। এ সময় চেয়ারম্যানের নির্দেশে তার স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও মেয়ে সুহিন আক্তার (১৯) বৃদ্ধা আলেমাকে গলা ধাক্কা দিলে ক্ষুধার্ত বৃদ্ধা মাটিতে লুটিয়ে পড়ে আহত হন।

এ সংবাদ পেয়ে ছেলে নুরুজ্জামান বৃদ্ধা মা আলেমাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে বৃদ্ধার ছেলে নুরুজ্জামান বাদী হয়ে চেয়ারম্যান শওকত আলীসহ তার স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই মামলায় বুধবার (২৮ জুলাই) সকালে তাদের গ্রেপ্তার করা হয় ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম আরটিভি নিউজকে বলেন, এ মামলায় চেয়ারম্যান ও তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফের প্রধান নাথানের স্ত্রীসহ দু’জনকে বদলি
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
কুমিল্লার হোমনায় স্বামীকে হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড
স্ত্রীসহ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh