• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে তিন উপজেলা প্লাবিত, নিহত ১

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২১, ১২:৪৫
বান্দরবানে তিন উপজেলা প্লাবিত, নিহত ১
তিন উপজেলা প্লাবিত

টানা ভারী বর্ষণে তলিয়ে গেছে বান্দরবানের লামা,আলীকদম সড়ক এবং নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন এলাকা। এ সময় ঘুমধুমে বৃষ্টির পানিতে সাঁতার কাটতে গিয়ে এক শিশু নিহত এবং পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ রয়েছে এক রোহিঙ্গা।

বুধবার (২৮ জুলাই) সকালে বৃষ্টিপাত অব্যাহত থাকায় পাহাড় ধসের আশঙ্কায় স্থানীয়দের নিরাপদ স্থানে সরে যেতে মাইকিং করা হচ্ছে। এদিকে জেলার সঙ্গে লামা ও আলীকদম উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। যেকোনো সময় বিচ্ছিন্ন হতে পারে নাইক্ষ্যংছড়ি উপজেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা।

নাইক্ষ্যংছড়ি উপজেলায় গতকাল বিকেলের বৃষ্টির পানিতে সাতাঁর কাটতে গিয়ে আলীষ বড়ুয়া নামের এক শিশুর মৃত্যু হয় এবং ঘুমধুম এলাকার ৬নং ওয়ার্ডের আবদুল রহিম নামে এক রোহিঙ্গা পানির স্রোতে ভেসে গিয়ে এখনো নিখোঁজ রয়েছে। এ বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানায়, সোমবার (২৬ জুলাই) রাত থেকে ভারী বৃষ্টির কারণে বান্দরবানের লামা-আলীকদম উপজেলার প্রধান সড়কের বিভিন্ন স্থান তলিয়ে গেছে। সড়কের শিলেরতুয়া, লাইনঝিরি, সিবাতলী, দরদরাঝিরিসহ বেশ কয়েকটি পয়েন্টে সড়ক পানিতে তলিয়ে গেছে। বৃষ্টির পানিতে সড়কের পাশের বিভিন্ন নিম্নাঞ্চল ডুবে গেছে।

লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল আরটিভি নিউজকে জানিয়েছেন, টানা বৃষ্টিতে লামা-আলীকদম সড়কসহ বিভিন্ন নিম্নাঞ্চল পানিতে ডুবে গেছে। বৃষ্টিপাত অব্যাহত থাকলে আরও বেশি ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ১
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
X
Fresh