• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ইজিবাইক চালকদের খাদ্য সামগ্রী বিতরণ করলো পুলিশ

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২১, ২১:০২
ইজিবাইক চালকদের খাদ্য সামগ্রী বিতরণ করলো পুলিশ

নড়াইলে করোনাভাইরাস প্রতিরোধে পুলিশের কঠোর অবস্থান ইতিপূর্বে ব্যাপক ভাবে প্রশংসনীয় হয়েছে। ২য় দফা লকডাউন চলাকালিন সময়ে আইন অমান্য কারী ৫০ টি ইজিবাইক ৩ দিনের জন্য আটক রাখে পুলিশ প্রশাসন। এই সকল ইজিবাইক শ্রমিকদের পরিবারের মুখে হাসি ফুটাতে পুলিশ সুপারের উদ্যোগে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় ট্রাফিক পুলিশ ফাঁড়িতে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন পুলিশ সুপার প্রবির কুমার রায় পিপিএম( বার)। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, ডিবি ওসি সুকান্ত শাহা, পুলিশ ফাঁড়ি ইনচার্জ মাহমুদ-সহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

১৪ দিনের খাদ্য সামগ্রী পেয়ে ইজিবাইক শ্রমিকরা পুলিশ সুপারের ওপর খুবই সন্তুষ্ট হয়েছেন। তারা বলেন, পুলিশের এমন সহযোগিতা ইতিপূর্বে কখনও আমরা পাইনি । নড়াইলের সচেতন মহল পুলিশ সুপারের এই উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন।

এ বিষয়ে পুলিশ সুপার প্রবির কুমার রায় বলেন, লকডাউনের বিধিনিষেধ অমান্য করে ইজিবাইকে অতিরিক্ত যাত্রী নিয়ে চলাচলের কারনে আটক রাখা হয়েছিল । তাদের পরিবার পরিজন নিয়ে লকডাউনে ঘরে থাকার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতারণ করা হয়েছে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
১৫ এপ্রিল নড়াইলে শুরু হবে ‘সুলতান মেলা’
X
Fresh