• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জিন তাড়ানোর সময় কৃষককে গলা টিপে হ'ত্যা

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ জুলাই ২০২১, ০৯:৩৭
জিন তাড়ানোর সময় কৃষককে গলা টিপে হত্যা
আটককৃত ইসমাইল শেখ ও ইমরান শেখ‌

বরিশালের হিজলা উপ‌জেলার মেমা‌নিয়া ইউনিয়‌নের চর মেমা‌নিয়া গ্রা‌মে জিন ছাড়ানোর কথা বলে এক কৃষককে গলা টিপে হত্যা করেছে দুই ভণ্ড ফকির।

সোমবার (২৬ জুলাই) বিকেলে উপ‌জেলার মেমা‌নিয়া ইউনিয়‌নের চর মেমা‌নিয়া গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। অভিযুক্ত দুই ভণ্ড ফকিরকে আটক করা হয়েছে।

নিহত কৃষক ঘরামী মেমা‌নিয়া গ্রা‌মের আলমগীর ঘরামীর ছে‌লে রা‌সেল ঘরামী (৩০)। তিনি দুই সন্তা‌নের জনক। আটককৃতরা হলেন হিজলা উপজেলার গৌরব্দী ইউনিয়‌নের বিছর গ্রামের জামাল শে‌খের ছে‌লে ইসমাইল শেখ ও ইমরান শেখ‌।

মেমা‌নিয়া ইউনিয়‌ন প‌রিষ‌দের সদস‌্য লিটন গাজী ব‌লেন, কিছু দিন ধরে অস্বাভাবিক আচরণ করছিলেন রাসেল। এলাকাবাসীর ধারণা তাকে জি‌নে ধ‌রে‌ছে। সোমবার (২৬ জুলাই) জিন ছাড়াতে হিজলা গৌরব্দী ইউনিয়‌নের বিছর গ্রাম থে‌কে জামাল শে‌খের ছে‌লে ইসমাইল শেখ ও ইমরান শেখ‌ না‌মে ২ জন ফ‌কির আনা হয়।

তিনি আরও বলেন, জিন ছাড়া‌তে গি‌য়ে এক পর্যা‌য়ে রা‌সে‌লের গলা টি‌পে ধ‌রেন ওই দুই ফ‌কির। এতে রাসেল নিস্তেজ হয়ে পড়েন। এ সময় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী টে‌কেরহাট বাজা‌রে চি‌কিৎস‌কের কা‌ছে নিলে চি‌কিৎস‌ক মৃত ঘোষণা ক‌রেন।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার ব‌লেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুই ফকিরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh