• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ধর্ষণ, মামলা তুলে নিতে ভিডিও ফাঁস করার হুমকি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, বরগুনা

  ০৩ মে ২০১৭, ১৩:৫৮
ধর্ষক লিটন

গেলো মাসের ২৫ তারিখে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বরগুনার বামনা উপজেলার এক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে স্থানীয় বখাটে লিটন। আর এই ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে লিটনের সহযোগী হারুন।

এ ঘটনার পর পরই ভিকটিম স্কুল ছাত্রীর বাবা ওই দিনই বাদী হয়ে থানায় মামলা করেন। এরপরই ক্ষিপ্ত হয়ে ওঠে লিটন ও তার সহযোগীরা। মামলা তুলে না নিলে ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে যাচ্ছে ধর্ষক লিটন।

এদিকে ধর্ষণ মামলা ৮ দিন পার হলেও লিটন ও তার সহযোগীদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ নিয়ে উদ্বিগ্ন ওই স্কুলের ছাত্রীর পরিবার। তাদের দাবি, বখাটে লিটন ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা।

বামনা থানার ওসি মো. শাহাবুদ্দীন বলেন, পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। ওই ঘটনার ভিডিওচিত্র পাওয়া গেলে এ মামলার সঙ্গে লিটন ও তার সহযোগীদের বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনেও মামলা হবে।

এছাড়া ঘটনাটি এলাকায় জানাজানি হবার পর লোকলজ্জার ভয়ে বন্ধ হয়ে গেছে ওই ছাত্রীর লেখাপড়া।

এ ঘটনায় অবিলম্বে আসামি লিটন ও তার সহযোগীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন ওই ছাত্রীর স্কুলের শিক্ষক ও সহপাঠীরা। ছাত্রীটির যেনো পড়ালেখা বন্ধ না হয় এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপও চেয়েছেন তারা।

এদিকে এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে আরটিভির স্থানীয় প্রতিনিধিকে হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ধর্ষক লিটন ও তার সহযোগীরা।

আরকে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh