• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৬ জুলাই ২০২১, ১৪:১৯
নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪
গ্রেপ্তারকৃত আসামিরা

নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায় বাড়িতে ঢুকে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, গত ১৬ জুলাই রাতে শহরের নাগরিয়াকান্দি এলাকায় দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকারসহ মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দলটি। এ সময় বাধা দেয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফকে (৩২) ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের বাবা মোবারক হায়াতের অভিযোগের প্রেক্ষিতে গত ২২ জুলাই ডাকাতি ও হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার মরিচা এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রোববার (২৫ জুলাই) গ্রেপ্তার করা হয় আরও ৩ জনকে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২
নরসিংদীতে বালু ব্যবসা নিয়ে সংঘর্ষ, নিহত ১ 
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
X
Fresh