• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শ্বশুরবাড়িতে পাওয়া গেলো জামাইয়ের গলাকাটা মরদেহ

খাগড়াছড়ি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৮:৪০
শ্বশুরবাড়িতে পাওয়া গেলো জামাইয়ের গলাকাটা মরদেহ
ফাইল ছবি

খাগড়াছড়ির রামগড় উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের দুর্গম দক্ষিণ নতুনপাড়া এলাকায় বিয়ের ৫ দিন পর শ্বশুরবাড়ি থেকে চাইথোয়াই অং মারমা ওরফে মশা মারমা (৩৬) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৫ জুলাই) ভোর ৫টার দিকে ওই এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার ১ নম্বর রামগড় ইউনিয়নের লছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে চাইথোয়াই অং মারমা ওরফে মশা মারমা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মশা মারমার প্রথম স্ত্রী প্রায় ১ মাস আগে পালিয়ে অন্যত্র বিয়ে করেছেন। গত ২০ জুলাই মশা মারমা পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমাকে (২০) বিয়ে করেন। চাপাইয়ে মারমা ২ বছর আগে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াইকে (৩৭) বিয়ে করেছিলেন। তাদের সংসারে দুই বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।

এদিকে চপাইয়ে মারমা দ্বিতীয় বিয়ের পর থেকে সাবেক স্বামী পাইচা থ্যওয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার সঙ্গে চলে আসতে বলেন। এ নিয়ে তাদের মাঝে মতবিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে মশা মারমাকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান বলেন, এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
চাঁদপুরে পৃথক ঘটনায় ২ মরদেহ উদ্ধার
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
X
Fresh