• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টাঙ্গাইলের শেখ হাসিনা সেতুতে স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমীরা

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৭:২৫
টাঙ্গাইলের শেখ হাসিনা সেতুতে স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমীরা
স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমীরা

টাঙ্গাইলের নাগরপুরে শেখ হাসিনা সেতুতে স্বাস্থ্যবিধি মানছে না বিনোদন প্রেমীরা। ঈদের দিন থেকে রোববার (২৫ জুলাই) সন্ধ্যা পর্যন্ত দেখা যায় উপেন্দ্র সরোবর (দীঘি) ও কেদারপুর ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতু- এ দুটি স্থানে মানুষের উপচে পড়া ভিড়। সেখানে কোন রকম সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে ঈদ আনন্দে মেতে উঠেছেন নানান বয়সের দর্শনার্থীরা ।

জানা গেছে, ঈদের আনন্দনকে উপভোগ করতে কোন রকম সামাজিক দূরত্ব ও মাক্সের তোয়াক্কা না করে ছুটে আসছেন তারা। নাগরপুর উপজেলায় উল্লেখযোগ্য কোন বিনোদন কেন্দ্র না থাকায় এই দুটি স্থান ঈদ ও জাতীয় দিবস গুলিতে দর্শনার্থীদের আগমনে মুখরিত হয়ে উঠে। তাই ঈদ উপলক্ষে আনন্দ উপভোগ করতে বিনোদন প্রেমীদের প্রাণ কেন্দ্র হয়ে উঠেছে উপেন্দ্র সরোবর (দীঘি) ও শেখ হাসিনা সেতু। প্রাকৃতিক সৌন্দর্য ও মনোমুগ্ধ পরিবেশ থাকলেও সেখানে নেই বসার কোন সুব্যবস্থা তবু আনন্দদের কমতি নেই দর্শনার্থীদের।

ঘুরতে আসা জামিল কবির আরটিভি নিউজকে বলেন, ‘ঈদের ছুটিতে বাড়িতে আসছি। এরকম সময় তো সবসময় পাওয়া যায় না। এই কারণে পরিবার নিয়ে ঘুরতে এসেছি।’

এদিকে স্থানীয়দের অভিযোগ ঈদ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ এখানে আসছে এবং কোন রকমের স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মানা হচ্ছে না। এতে ব্যাপক হারে করোভাইরাস ছড়িয়ে পড়ার আশংকা। তা ছাড়া বেপরোয়া গতিতে যুবকদের মোটরসাইকেল চালানোয় স্থানীয়দের মাঝে দুর্ঘটনার আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টাঙ্গাইলের শ্রেষ্ঠ ওসি ভূঞাপুর থানার আহসান উল্লাহ্
টাঙ্গাইলের নাগরপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
জলদস্যুদের কবলে টাঙ্গাইলের সাব্বির, উৎকণ্ঠায় পরিবার
হারল্যান স্টোর এখন টাঙ্গাইলের ধনবাড়িতে
X
Fresh