• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

লকডাউনের তৃতীয় দিনেও ফাঁকা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৬:৫১
লকডাউনের তৃতীয় দিনেও ফাঁকা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক
ফাঁকা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক

লকডাউনের তৃতীয় দিনে বঙ্গবন্ধু সেতু হয়ে রাজধানী ঢাকার সঙ্গে সকল প্রকার গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। তবে সড়কের মির্জাপুর, গোড়াই, টাঙ্গাইল বাইপাস, রাবনা বাইপাস, এলেঙ্গা ও বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড়ে ঢাকামুখী যাত্রীদের জটলা দেখা গেছে।

রোববার (২৫ জুলাই) বিকেলে মহাসড়কে গিয়ে এই চিত্র দেখা যায়। এ সময় আঞ্চলিক সড়ক দিয়ে চলাচল করছে সিএনজি, অটোরিকশা ও ভ্যান।

জানা গেছে, টাঙ্গাইল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়গুলোতে ৫৪টি চেকপোস্ট বসিয়ে লকডাউন কার্যকর করতে কাজ করে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সড়কে জরুরি সেবায় নিয়োজিত যানবাহনসহ রিকশা ও ভ্যান চলাচল করছে। তবে সাধারণ মানুষ চেকপোস্টের জেরার মুখে বিভিন্ন অজুহাত দেখাচ্ছেন।

ঢাকাগামী যাত্রী জহির উদ্দিন আরটিভি নিউজকে বলেন, ঈদের ছুটিতে বাড়িতে আসছিলাম। এখন ঢাকা না ফিরলে চাকরি থাকবে না। বাধ্য হয়ে ঢাকা যাচ্ছি। এক ঘণ্টা ধরে দাঁড়িয়ে আছি গাড়ি পাচ্ছি না।

এদিকে জেলা প্রশাসনের সহায়তায় মাঠে কাজ করছে সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা। এছাড়া র‌্যাব ও আনসার সদস্যরাও মাঠে টহল দিচ্ছে। পাশাপাশি কঠোর লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত মাঠে কাজ করছে। অপরদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কাঁচাবাজার ছাড়া মার্কেট, শপিংমল ও দোকান-পাট বন্ধ রয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটের দিন লকডাউনের ডাক এবি পার্টির
X
Fresh