• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চার্জশিটভুক্ত আসামি ইয়াবাসহ গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৫:৪৭
চার্জশিটভুক্ত আসামি ইয়াবাসহ গ্রেপ্তার
ফাইল ছবি

চট্টগ্রামের যুবলীগ নেতা হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মো. আফসার উদ্দিন রিয়াদ (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা এবং ইয়াবা বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) রাতে নগরীর ডবলমুরিং থানার মুনসুরাবাদ সিএন্ডবি কলোনির একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় একই বাসা থেকে মো. আলম (৩৩) নামে মাদক মামলার আরও এক পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন আরটিভি নিউজকে জানান, রিয়াদ ২০১৩ সালে চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির মুরাদ হত্যা মামলার চার্জশিটভুক্ত ২নং আসামি। হত্যার পরপরই তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল তখন। সেই হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনেও একটি মামলা রয়েছে। তবে বর্তমানে সে ইয়াবা ব্যবসায় যুক্ত হয়েছে। কক্সবাজার থেকে ইয়াবা এনে সে চট্টগ্রামে বিক্রি করে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ডবলমুরিং থানার মনসুরাবাদ সিএন্ডবি কলোনির বিএডিসি স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় কক্সবাজার থেকে আসা আলম নামে একজনকেও গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৪ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তার আলমের বিরুদ্ধে এর আগেও মাদক আইনে একটি মামলা ছিল। তাদের দুইজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
X
Fresh