• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

যুবলীগ নেতার বিরুদ্ধে এক নারীকে নির্যাতনের অভিযোগ

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২১, ১৩:৫৭
যুবলীগ নেতার বিরুদ্ধে এক নারীকে নির্যাতনের অভিযোগ
ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ভুঁইয়া টিপুর বিরুদ্ধে এক নারীকে বিয়ের প্রলোভনে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে ফেনী মডেল থানায় এজাহার দায়ের করেছে ওই নারী। গত ১৮ জুলাই ওই নারী বাদী হয়ে ফেনী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে দিদারুল আলম টিপু (৪০), তার স্ত্রী লাভলী, মোঃ হানিফ বাবুল, সবুজ প্রকাশ লাল সবুজ, সেলিম, মোঃ সমির ও মাসুদ রানাসহ মোট সাত জনকে আসামি করা হয়েছে।

এজাহারে ওই নারী জানিয়েছেন, গত ৩ জুন দিদারুল আলম টিপু আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম থেকে ফেনী পৌরসভার পূর্ব উকিল পাড়া পেট্টোল বাংলা কবির আহাম্মদের ভাড়া বাসায় নিয়ে এসে দীর্ঘ দুই মাস যাবত তালাবদ্ধ করে আটক করে রাখা হয়। পরবর্তীতে আমাকে ফেনী শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার টিপুর গাড়ীর চালক ইমনদের বাসায় নিয়ে গিয়ে ৬ মাস রাখে। এসময় তাকে বিয়ের কথা বললে গত ১লা মার্চ পেট্টো বাংলার বৃত্তিকা ভবনে স্বামী-স্ত্রী পরিচয়ে আমাকে নিয়ে ভাড়া বাসায় উঠে। সেখানে চার মাস আমার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক করে। এর ফলে আমি গর্ভধারণ করলে টিপু আমাকে হাসপাতালে পরীক্ষার জন্য নিয়ে যায়। পরীক্ষার রিপোর্টে গর্ভধারণের বিষয়টি নিশ্চিত হলে ১৪ মার্চ জোরপূর্বক ওষুধ খাইয়ে আমার গর্ভের সন্তান নষ্ট করে। এরপর পুনরায় গর্ভধারণ করলে আমার অনিচ্ছায় জোরপূর্বক গত ৯ জুলাই টিপু হাসপাতালে নিয়ে আমার গর্ভের দ্বিতীয় সন্তানটিও নষ্ট করে।

এরপর পুনরায় তাকে আমি বিয়ে প্রস্তাব দিলে ১১ জুলাই তারিখে দিদারুল আলম টিপু (৪০), তার স্ত্রী লাভলী, মোঃ হানিফ বাবুল, সবুজ প্রকাশ লাল সবুজ, সেলিম, মোঃ সমির ও মাসুদ রানা টিপুর পরিবারের সহযোগিতায় আমাকে মারধর করে ঘর থেকে বের করে দেয়। পরবর্তীতে আমি অসুস্থ অবস্থায় খালাতো বোনের বাসায় আশ্রয় নিয়েছি। গত ১৫ জুলাই ঐ বাসার তৃতীয় তলার এক ভাড়াটিয়ার ফোন কলের মাধ্যমে জানতে পারি টিপু তার সহযোগিদের সহযোগিতায় ঘরের সকল আসবাবপত্র নিয়ে যায়। বর্তমানে টিপুকে বিয়ের বিষয়ে কথা বললে সে আমাকে হত্যার হুমকি দিচ্ছে।

অভিযোগকারী ওই নারীকে মারধরের ভিডিও চিত্রের বিষয়ে জানতে চাইলে সে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, টিপু আমাকে মারধর করার সময় যে ভিডিওটি করা হয়েছে সেটা সত্য।

অন্যদিকে, এ বিষয়ে অভিযুক্ত দিদারুল আলম টিপু জানান, আমি ওই নারীকে মারধর করেনি। সে আমি ও আমার স্ত্রীর সাথে উল্টাপাল্টা আচরণ করেছে। আমার পরিবারে অশান্তি সৃষ্টি করছে ওই নারী।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
X
Fresh