• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ

ফেনী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ২৩:০৩
ভাসুরের বিরুদ্ধে গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগ
ফাইল ছবি

ফেনীর সোনাগাজী দক্ষিণ পূর্ব চর ছান্দিয়ার পল্লী চিকিৎসক সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে এক গৃহবধূকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত ব্যক্তি ওই গ্রামের গোপাল আমিনের ছেলে সুরেশ দাস। তিনি পৌর শহরের মাহবুব চেয়ারম্যান বাড়ির দরজায় বিশখা মেডিশপের মালিক।

শনিবার (২৪ জুলাই) সকালে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, সুরেশ চন্দ্র দাস তার মৃত দুই ভাইয়ের পৈত্রিক সম্পত্তি জবর দখল করে রেখেছে। অভিযোগ উঠেছে মৃত আপন দুই ছোট ভাইয়ের স্ত্রীদের বিভিন্ন সময় শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় সুরেশ। তাদেরকে মধ্যরাতে নানা কুরুচিপূর্ণ বাক্য উচ্চারণ করে ডাকতে থাকেন। অশ্লীল ছবি ও ভিডিও ক্যামরায় ধারণ করে সংবাদ সম্মেলনে তুলে ধরেন দুই গৃহবধূ।

তারা আরও বলেন, সুরেশের অত্যাচার থেকে রেহাই পেতে তারা বিভিন্ন সময় স্বামীর ভিটে ছেড়ে বাবার বাড়িতে গিয়ে আশ্রয় নিতে বাধ্য হয়েছেন। এখনো তারা সুরেশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

গত ২০ জুলাই এ ব্যাপারে সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত গৃহবধু। সুরেশ চন্দ্র দাসের বিরুদ্ধে এর আগেও একাধিকবার ধর্ষণচেষ্টা ও শ্লীনতাহানির অভিযোগ উঠেছিল। তার অত্যাচার ও নির্যাতন থেকে রেহাই পেতে নির্যাতিতরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

অভিযোগ অস্বীকার করে সুরেশ আরটিভি নিউজকে জানান, গোসল শেষে ঘরে ফেরার পথে লুঙ্গি সরে যাওয়ার সময় গোপনে ভিডিও ধারণ করে তাকে হেনস্তা করার পায়তাঁরা হচ্ছে। এ ঘটনায় তিনিও থানায় পাল্টা অভিযোগ দিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই বেলায়েত হোসেন আরটিভি নিউজকে জানান, গৃহবধূর লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শী এবং নির্যাতিত গৃহবধূদের সঙ্গে তিনি কথা বলেছেন। দ্রুত আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা
গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
X
Fresh