• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

খাবারের দোকানে মরা মুরগি বিক্রি করতেন তাজুল

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ২২:৩৩
খাবারের দোকানে মরা মুরগি বিক্রি করতেন তাজুল
মরা মুরগি বিক্রি করতেন তাজুল

ভোলার চরফ্যাশন উপজেলায় এক মুরগি ব্যবসায়ীর দোকান থেকে ১৬৫ পিস মরা মুরগি উদ্ধার করা হয়েছে। এ সময় মুরগি ব্যবসায়ী ইয়াছিনকেও আটক করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে চরফ্যাশন পৌর কসাই পট্টি বাজারে এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তি পৌরসভা ৯নং ওয়ার্ডের বাসিন্দা তাজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৪ জুলাই) বিকেলে গোপন খবরের ভিত্তিতে চরফ্যাশন পৌরসভার মেয়র মো. মোরশেদ ওই দোকানে গেলে ৩ বস্তা-ভর্তি মরা মুরগি দেখতে পায়। ঘটনাস্থল থেকে মরা মুরগি ও দোকান মালিককে আটক করে তিনি পৌরভবনে নিয়ে আসেন।

আটক ইয়াছিন জানান, সাতক্ষীরা থেকে ব্যবসার উদ্দেশ্যে ৪শ মুরগি ক্রয় করে চরফ্যাশনে আনেন। মুরগিগুলো গাড়ি থেকে নামানোর পর দেখি কিছু মৃত আর কিছু মুরগি দোকানে মারা গেছে। মরা মুরগি কোনো হোটেলে বিক্রির উদ্দেশ্য ছিলো না বলেও জানান ব্যবসায়ী ইয়াছিন।

চরফ্যাশন পৌর মেয়র মো. গোলাম মোরর্শেদ কিরণ বলেন, গোপন খবরের ভিত্তিতে কসাই পট্টি ইয়াছিনের মুরগির দোকানে অভিযান পরিচালনা করি। এ সময় বিভিন্ন খাবার দোকানে বিক্রির উদ্দেশ্যে রাখা ১৬৫ পিস মরা মুরগিসহ ইয়াছিনকে আটক করা হয়।

তিনি আরও জানান, মানবিক কারণে ওই ব্যবসায়ীকে পৌর স্বাস্থ্য সহকারী ইকবাল হোসেনের মাধ্যমে মুচলেকা রেখে ভবিষ্যতে এ ধরনের অপরাধ না করার অঙ্গীকার করে ছেড়ে দেয়া হয়। আর জব্দকৃত মরা মুরগি মাটিতে পুতে দেয়া হয়।

এ সময় পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আকতারুল আলম সামু, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম মনিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘মানুষের রুচি উন্নত হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়’
৩০ হাজার টাকায় কারিগরির সনদ বিক্রি করতেন শামসুজ্জামান!
তিন লাখ টাকা জরিমানার বিধান রেখে সংসদে গ্রাম আদালত বিল
এলাকায় উন্নয়নের অঙ্গীকার পূরণে ২০ কোটি টাকা করে পাচ্ছেন এমপিরা
X
Fresh