• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বান্দরবানে ৬ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার 

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ২০:৩২
বান্দরবানে ৬ জনকে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার 
গ্রেপ্তারকৃত আপাই মার্মা

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়া থেকে ৬ জনকে হত্যা মামলার ১নং আসামি আপাই মার্মাকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী।

শনিবার (২৪ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান রিজিয়নের অধীনস্থ বান্দরবান সেনা জোনের একটি চৌকস দল জামছড়ি মুখ পাড়ায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। পরে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি বান্দরবানের রাজবিলা ইউনিয়নের জামছড়ি ইউনিয়নের সাদেচিং মার্মার ছেলে আপাই মার্মা (৩৮)।

জানা গেছে, জামছড়ি মুখ পাড়ায় নিজ বাড়িতে ৬ জনকে হত্যা মামলার ১নং আসামি আপাই মার্মা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে সেনাবাহিনীর একটি দল অভিযান পরিচালনা করে এবং ঘটনাস্থল থেকে হত্যা মামলার ১নং আসামি আপাই মার্মাকে গ্রেপ্তার করা হয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল আরটিভি নিউজকে জানান, বান্দরবানে ৬ জনকে হত্যা মামলার ১নং আসামি আপাই মার্মাকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, আসামি আপাই মার্মাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে তোলা হবে। এই হত্যা মামলার ৪ জন আসামিকে আগে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রসঙ্গত, ২০২০ সালের ৭ জুলাই সকালে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা বাজার পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস সংস্কার) এর জেলা শাখার সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, সহ-সভাপতি প্রজিত চাকমা, সদস্য ডেবিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা নিহত হয়। এছাড়াও ওই সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছিল বিদ্যুৎ ত্রিপুরা, নিরু চাকমা ও মেমানু মারমা। এ ঘটনার প্রেক্ষিতে ২০২০ সালের ৮ জুলাই বান্দরবান সদর থানায় নামধারী ১০ জন ও অজ্ঞাত আরও ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
সেনবাগে কলেজছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার
টাঙ্গাইলে শিক্ষক হত্যা মামলার আসামি গ্রেপ্তার
গৃহবধূ হত্যা মামলার ৩ পরিকল্পনাকারী ঢাকায় গ্রেপ্তার
X
Fresh