• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না দুই ভায়রা ভাইয়ের

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ১৭:৩২
দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না দুই ভায়রা ভাইয়ের
ফাইল ছবি

শ্বশুর বাড়িতে দাওয়াত খেয়ে একই মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো দুই ভায়রা ভাইয়ের। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যা ৭টায় কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পৌরসভার ৩নং ওয়ার্ড ফকিরটারী গ্রামের আজিজুল ইসলামের ছেলে নয়ন মিয়া (৩০) ও বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানীকুটি গ্রামের সৈফুর রহমানের ছেলে হামিদুল ইসলাম (২৯)।

স্থানীয়রা জানান, নয়ন ও হামিদুল সম্পর্কে ভায়রা ভাই। তারা ২ জন শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় রায়গঞ্জ ইউনিয়নের মিনা-বাজার এলাকায় তাদের শ্বশুর বাড়িতে ঈদের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে মিনা বাজার-রায়গঞ্জ সড়ক দিয়ে বাড়ি ফিরছিল। পরে রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের পাশে মোড় নিতে গিয়ে মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি সুপারি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় গুরুতর আহত হন ২ জন। পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় মোটরসাইকেল চালক নয়ন মিয়া।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় গুরুতর অসুস্থ আরোহী হামিদুল ইসলামকে। এ সময় অবস্থার অবনতি ঘটলে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ জুলাই) রাত ১১টার সময় মারা যান তিনি।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী আরটিভি নিউজকে বলেন, আহত ২ জনের একজন পথেই মারা গেছে। আরেকজনের অবস্থার অবনতি ঘটায় তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়। শুনেছি সেখানেই তার মৃত্যু হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরিবারের সঙ্গে ইফতার করা হলো না সাইফুলের
দাওয়াত খেয়ে ফেরার পথে যুবতীর মৃত্যু
সাংবাদিকতা করা হলো না তুষার হালদারের : পরিবারে চলছে মাতম
বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হলো না সাগরের
X
Fresh