• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় একদিনে আরও ২৪ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ১২:৪৩
বগুড়ায় একদিনে আরও ২৪ জনের মৃত্যু
ফাইল ছবি

বগুড়ায় একদিনে করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে আরও ২৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৬ এবং উপসর্গে ১৮ জন মারা গেছেন।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ৮টা থেকে শনিবার (২৪ জুলাই) দুইটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। একই সময়ে নতুন করে ১৪৪ জন শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৪১ দশমিক ৭৩ শতাংশ। একদিনে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৬ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার (২৪ জুলাই) বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ তথ্য জানান।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন, দুপচাঁচিয়ার শিশির চন্দ্র (৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা (৭৩), গাবতলীর সামেদ আলী (৯৫), শেরপুরের চাঁন মিয়া (৪৫) এবং সদরের সেলিনা (৬৯)।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় জেলায় দুইটি পিসিআর ল্যাবে ৩৪৫ নমুনায় নতুন করে আরও ১৪৪ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ১২৬ জন, ঢাকায় পাঠানো ৪৯ নমুনায় ৮ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪ নমুনায় ১০ জনের করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের মধ্যে সদরের ১০০, সোনাতলার ১৪, গাবতলীর ১৩, দুপচাঁচিয়ার ১০, শাজাহানপুরে ৩ এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুতে একজন করে আক্রান্ত হয়েছেন।

ডা. তুহিন অনলাইন ব্রিফিংয়ে আরও জানিয়েছেন, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৮৫২ জন করোনা শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২ জন এবং ৫৩৩ জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮৯৭ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ‘হিটস্ট্রোকে’ শিক্ষার্থীর মৃত্যু
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh