Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

বিধিনিষেধের মধ্যে বিয়ে, জরিমানা করলেন ইউএনও

বিধিনিষেধের মধ্যে বিয়ে, জরিমানা করলেন ইউএনও
বিধিনিষেধের মধ্যে বিয়ে

লকডাউনের প্রথম দিনে লালমনিরহাটের আদিতমারীতে বিয়ের আয়োজন করায় বর ও কনেপক্ষকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল শুক্রবার (২৩ জুলাই) বিকেলে উপজেলা সদরের ব্র্যাক ব্যাংক এলাকায় এ জরিমানা আদায় করেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

উপজেলা প্রশাসন সংবাদমাধ্যকে জানিয়েছেন, করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারি নির্দেশনায় শুক্রবার সকাল ৬টা থেকে ফের ১৪ দিনের কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। যা চলবে আগামী ৫ আগস্ট পর্যন্ত। কিন্তু এরই মধ্যে উপজেলা সদরের ব্র্যাক ব্যাংক এলাকার নুর আলম বিধিনিষেধ অমান্য করে মহা ধুমধামে মেয়ের বিয়ের আয়োজনে শত শত মানুষের আপ্যায়ন চলছিল। এমন খবরে থানা পুলিশ নিয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে জনসমাবেশ ভেঙে দিয়ে পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, লকডাউন চলাকালে বিয়েসহ সব ধরনের সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান বন্ধ রাখতে বলা হয়েছে। কিন্তু তারা বিধিনিষেধ অমান্য করে মহা ধুমধামে মেয়ের বিয়ের আয়োজনে শত শত মানুষের আপ্যায়ন করেন। তাই তাদেরসহ প্রতিবেশীদের সর্তক করে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS