• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্ত্রীকে কর্মরত এলাকায় রেখে ফেরার পথে নিখোঁজ স্বামী

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ জুলাই ২০২১, ০৮:৪৮
স্ত্রীকে কর্মরত এলাকায় রেখে ফেরার পথে নিখোঁজ স্বামী
তাইফুর রহমান

বেসরকারি সংস্থা ঠেরিডেস হোম (টিডিএস) স্বাস্থ্য বিভাগে টেকনাফে রোহিঙ্গা শিবিরে সেবিকা হিসেবে কর্মরত স্ত্রী সাবরিনা সুলতানাকে বাসায় রেখে ফেরার পথে নিখোঁজ হন স্বামী তাইফুর রহমান (৪০)।
গতকাল শুক্রবার (২৩ জুলাই) সকালে টেকনাফ থানায় জিডি করেন স্ত্রী। নিখোঁজ ব্যক্তি কক্সবাজার রুমালিয়ারছড়া এলাকার আক্তার আহমদ চৌধুরীর ছেলে।

জিডি ও পরিবার সূত্রে জানা গেছে, বেসরকারি সংস্থা টিডিএস মুচনী হাসপাতালে সেবিকার চাকুরি করেন স্ত্রী। সে হ্নীলা ইউনিয়নের হাসপাতাল সংলগ্ন মুচনী এলাকায় বাসায় নিয়ে থাকেন। দীর্ঘদিন মাতৃত্বকালীন ছুটিতে কক্সবাজার স্বামীর বাড়িতে ছিলেন। ছুটি শেষে দুই মাসের শিশু সন্তানসহ ২২ জুলাই সকালে স্ত্রীকে বাসায় এগিয়ে দিতে যান তাইফুর। ঠিকঠাক করে দিয়ে একই দিনে বেলা একটার দিকে হ্নীলা যাত্রীবাহী বাস কাউন্টার থেকে টিকিট নিয়ে পালকি নামক বাসযোগে কক্সবাজারে ফিরছিলেন। বেলা ২টা ২৬ মিনিটে স্ত্রীর সাথে শেষ কথা হয় স্বামীর। এর পর থেকে তাইফুরের কোনো হদিস নেই।

স্ত্রী সাবরিনা সুলতানা আরটিভি নিউজকে বলেন, সন্ধ্যা ৬ টার দিকে তার মোবাইলে ফোন দেওয়া হলেও রিসিভ হয়নি।

তিনি আরটিভি নিউজকে বলেন, মাতৃত্বকালীন ছুটি শেষে স্বামীকে নিয়ে কর্মস্থলে ফেরা হয়। সেখান থেকে পালকি নিয়ে বাসে ওঠেন বলে মুঠোফোনে স্ত্রীকে জানিয়েছিলেন তাইফুর। কিন্তু আড়াইটার পর থেকে আর কোন হদিস পাওয়া যাচ্ছেনা। বাকি কোনো উপয়ান্তর না দেখে টেকনাফ মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজের বড় ভাই রাসেল আহমদ আরটিভি নিউজকে জানিয়েছেন, সহজ সরল তাইফুরের কারও সাথে কোনো লেনদেন নেই। কি কারণে নিখোঁজ হয়েছে সেটাও মাথায় আসছে না। সেই সাথে বৃহস্পতিরবার সারা রাত হাসপাতাল ও থানাসহ বিভিন্ন জনসমাগম এলাকায় খোঁজ নেয়া হয়েছে।

টেকনাফ থানার ওসি তদন্ত আব্দুল আলীম আরটিভি নিউজকে বলেন, জিডি অনুযায়ী পুলিশ কাজ করছে। তার সর্বশেষ লোকেশন ছিলো হ্নীলাতে। বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
সাবেক স্ত্রী তিন্নি সম্পর্কে হিল্লোলের মন্তব্য 
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh