• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নড়িয়ায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাঙচুর, আহত ২

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১৯:২৪
নড়িয়ায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাঙচুর, আহত ২
নড়িয়ায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা ভাঙচুর

শরীয়তপুরের নড়িয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা করেছে অপরপক্ষের লোকজন। উপজেলার নশাসন ইউনিয়নের গাগ্রীজোড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুলাই) ভোর ৫টার দিকে এসব হামলার ঘটনা ঘটে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নশাসন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পাড়াগাঁও গ্রামের মাসুম ছৈয়াল ও ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার গাগ্রীজোড়া গ্রামের সামসুদ্দিন সরদারের মাঝে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মাসুম ছৈয়াল নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০-৬০ জন ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মেম্বার সামসুদ্দিন সরদারের বাড়িসহ তার সমর্থকদের ১০টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এসময় ফয়জুন বেগম (৭৫), নাসিমা বেগমকে (৪৮) পিটিয়ে আহত করা হয়।

মেম্বার সামসুদ্দিন সরদার বলেন, নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের ইন্দনে ও সন্ত্রাস মাসুম ছৈয়ালের নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০-৬০জন বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আমাদের ১০টি বাড়িঘর ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে। সন্ত্রাসী মাসুম ছৈয়ালের বিরুদ্ধে ১০-১২টি মামলা রয়েছে। সন্ত্রাসীরা নগদ অর্থ, স্বর্ণাঙ্কার ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। আমাদের পক্ষের ফয়জুন বেগম ও নাসিমা বেগমকে পিটিয়ে আহত করে। এতে ২০ লাখ কাটার ক্ষতি হয়েছে। এ ঘটনায় আমরা মামলা করবো।
নশাসন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম ছৈয়াল বলেন, গতকাল বিকেলে আমরা গাগ্রীজোড়া গ্রামে ঘুরতে যাই। তখন সামসুদ্দিন সরদারের ছেলে ইউসুফ সরদার লোকজন নিয়ে আমাদের দেলোয়ার ফরাজিকে মারধর করে। আমরা তাদের ঘরবাড়িতে হামলা করিনি।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনীশংকর কর বলেন, ঘটনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আইন সবার জন্য সমান। অপরাধী যেই হোক তাদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈশ্বরদীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ২০
ব্রাহ্মণবাড়িয়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ২৫
কুষ্টিয়ায় আ.লীগ নেতার গুলিতে আহত ২, আটক ২
নড়াইলে ১০ দোকানে হামলা, মালামাল-অর্থ লুট
X
Fresh