Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১৮:৫৬
আপডেট : ২২ জুলাই ২০২১, ১৯:২৭

ভোলায় নৌরুটে ঢাকামুখী মানুষের উপচেপড়া ভিড় 

ভোলায় নৌরুটে ঢাকামুখী মানুষের উপচে পড়া ভিড় 
মানুষের উপচে পড়া ভিড় 

ভোলার ইলিশা ও ফেরিঘাট দিয়ে ঢাকামুখী লঞ্চ ও ফেরিতে দেখা গেছে অসংখ্য যাত্রীদের চাপ। এরই মধ্যে কঠোর লকডাউনের কারণে ঈদ করতে বাড়ি যাওয়া লোকজন কর্মস্থল ঢাকায় ফিরতে শুরু করেছেন। বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে নৌ-রুটের ঘাটগুলোতে এই চিত্র দেখা যায়।

ঢাকামুখী যাত্রী আনিস আরটিভি নিউজকে বলেন, আগামীকাল শুক্রবার (২৩ জুলাই) থেকে লকডাউন দিয়েছে সরকার। আজ বৃহস্পতিবার ঢাকা না যেতে পারলে চাকরি থাকবে না। আমাদের আবার ঈদ। শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ঢাকা চলে যেতে হচ্ছে।

গার্মেন্টস শ্রমিক সোহাগ আরটিভি নিউজকে বলেন, ঈদ করতে আসছিলাম বাড়িতে। আগামীকাল থেকে সারাদেশে লকডাউন শুরু হবে তাই ঢাকা চলে যাচ্ছি। এর মধ্যে গার্মেন্টস খুলে ফেললে সমস্যা হয়ে যাবে।

ইলিশা তালতলী লঞ্চঘাট ইজারাদার মো. সরোয়ারদি মাস্টার জানান, লকডাউনের ঘোষণার সঙ্গে সঙ্গে ঘাটে ঢাকামুখী যাত্রীর ঢল শুরু হয়েছে। যাত্রীদের প্রতিরোধ করা কঠিন হয়ে পড়েছে।

ভোলা বিআইডব্লিউটিএ’র পরিবহন পরিদর্শক মো. জাহিদুর ইসলাম জানান, ঘাটগুলোতে জনসমাগম এড়িয়ে চলার জন্য সচেতন করা হচ্ছে। এরই মধ্যে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে কোস্টগার্ড, নৌ-পুলিশ ও ইলিশা ফাঁড়ির পুলিশের সদস্যরা কাজ করছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS