• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নিখোঁজের পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ১৮:১০
নিখোঁজের পর ডোবাতে থেকে শিশুর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও (নোয়াগাঁও) গ্রামে নিখোঁজের ৩ দিন পর মিনহাজ মিয়া (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ওই গ্রামে বাড়ির পার্শ্ববর্তী ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের সোনাপুর গ্রামের মৃত আতিক উল্লার ছেলে।

স্থানীয়রা জানান, শিশু মিনহাজের বাবা আতিক উল্লা বেশ কয়েক বছর আগে মারা যান। এরপর থেকে ছেলে মিনহাজকে নিয়ে মা নেহা বেগম মিনহাজের নানাবাড়ি উপজেলার কুর্শি ইউনিয়নের সমরগাঁও (নোয়াগাঁও) গ্রামে বসবাস করে আসছেন। গত সোমবার বাড়ি থেকে বের হওয়ার পর মিনহাজের সন্ধান মিলছিল না। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর মা নেহা বেগম মঙ্গলবার (২০ জুলাই) রাতে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার পর নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমরীণ দাশের নেতৃত্বে একদল পুলিশ তদন্তে নামে।

পরে বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে পুলিশের একটি টিম সরেজমিনে বাড়ির আশপাশের এলাকা পরিদর্শন করেন। এ সময় বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবা থেকে শিশু মিনহাজ মরদেহ উদ্ধার করা হয়।।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, শিশু মিনহাজ ৩ দিন আগে নিখোঁজ হয়। নিখোঁজের পর পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়। এর পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্তে নামে। তদন্তের এক পর্যায়ে বাড়ির পাশের একটি ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মামার বিয়েতে গিয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
নড়াইলে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
তামাক খেত থেকে শিশুর মরদেহ উদ্ধার
স্কচটেপে হাত-পা-মুখ বাঁধা শিশুর মরদেহ উদ্ধার
X
Fresh