Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ২২ জুলাই ২০২১, ০৯:৩৬

রামেকে করোনা ইউনিটে আরও ২২ জনের মৃত্যু

রামেকে করোনা ইউনিটে আরও ২২ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ২২ জন মারা গেছেন। এরমধ্যে করোনায় ৭ জন এবং উপসর্গ নিয়ে ১৫ জনের প্রাণহানি হয়েছে। এ নিয়ে ৫২ দিনে রামেকে সবমিলিয়ে ৭৫২ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী আরটিভি নিউজকে বলেন, গত ২৪ ঘণ্টায় যে ২২ জন মারা গেছেন তাদের মধ্যে রাজশাহীর ১০, নাটোরের ৬ জন, পাবনায় ৪, নওগাঁ ২ জন মারা গেছেন। মৃতদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি আরটিভি নিউজকে আরও বলেন, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে করোনা পরীক্ষা হয়েছে ৭২ জনের আর করোনা শনাক্ত হয়েছে ২৭ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৭ দশমিক ০৪ শতাংশ।

এছাড়াও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দফায় দফায় ওয়ার্ড ও শয্যা সংখ্যা বাড়ানোর পরও উপচে পড়ছে রোগীর সংখ্যা। এখানে করোনা ইউনিটে ২০টি আইসিইউসহ শয্যা সংখ্যা রয়েছে ৪৫৪টি এরমধ্যে রোগী ভর্তি রয়েছে ৫১৩ জন আর গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩১ জন।

এর আগে গত ১ জুলাই ২২ জন, ২ জুলাই ১৭ জন, ৩ জুলাই ১৩ জন, ৪ জুলাই ১২ জন, ৫ জুলাই ১৮ জন, ৬ জুলাই ১৯ জন, ৭ জুলাই ২০ জন, ৮ জুলাই ১৮ জন, ৯ জুলাই ১৮ জন এবং ১০ জুলাই ১৪ জন, ১৫ জুলাই ১৯ জন, ১৬ জুলাই ১৫ জন, ১৭ জুলাই ১৬ জন, ১৯ জুলাই ১৪ জন মারা গেছেন হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS