• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঈদের দিনে সড়কে গেল ১০ প্রাণ

আরটিভি নিউজ

  ২১ জুলাই ২০২১, ২০:১১
ঈদের দিনে সড়কে ঝরল ৮ প্রাণ
ফাইল ছবি

ঈদের দিনে আজ বুধবার (২১ জুলাই) সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১০ জন মারা গেছেন। এদের মধ্যে রংপুরে তিনজন, মেহেরপুরে তিনজন, কুমিল্লায় দুইজন, ভোলায় একজন ও নাটোরে একজনের মৃত্যু হয়েছে।

রংপুর

রংপুরে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২৯ জন।

আজ বুধবার (২১ জুলাই) দুপুর দেড়টায় তারাগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুনবী প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহেরপুর

মেহেরপুরের মুজিবনগরে দুই মোটরসাইকেল ও স্যালোইঞ্জিন চালিত (নছিমন) ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও ৩ জন। বুধবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝপাড়ার শাকিল হোসেন (১৮), একই গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামীম হোসেন (২০) ও গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের মুস্তাকিম হোসেন (২৫)। আহতরা হলেন, উমর ফারুক (২৯), রাকিবুল ইসলাম (২৩) ও শাকিল মিয়াকে (২৮) মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম এ বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, মেহেরপুর-মুজিবনগর সড়ক দিয়ে দুই মোটরসাইকেল ও একটি নছিমনের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। মরদেহ ও তাদের ব্যবহৃত মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

কুমিল্লা

কুমিল্লা সদর দক্ষিণে ঈদের দিনে কাভার্ডভ্যানের ধাক্কায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। আজ বুধবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সুয়াগাজী লালবাগ এলাকায় এ ঘটে।

নিহতরা হলেন- সাজেদুল হক সাজু (৩০) ও তার মেয়ে খাদিজা আক্তার সাবা (৪)।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের এসআই আব্দুর রহিম বলেন, মোটরসাইকেলে থাকা দুইজনেই ঘটনাস্থলে নিহত হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান চালক পলাতক রয়েছে।

ভোলা

ভোলার লালমোহনে মোটরসাইকেলের ধাক্কায় মো. ফারুক (৫৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

লালমোহন থানার ওসি মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, দুপুরে বাড়ি থেকে বের হয়ে সবুজবাগ এলাকায় রিকশায় করে বের হন। পরে একই এলাকার হাওলাদার বাড়ির দরজায় রিকশা থেকে নেমে ভাড়া দেয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়া তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাটোর

নাটোরের বড়াইগ্রামে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মেহের আলী মন্ডল (৪২) নামে এক গরু ব্যবসায়ী নিহত হন।

আজ বুধবার বিকেলে উপজেলার কয়েন বাজার এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম বলেন, সম্ভবত চালক ঘুমিয়ে পড়ায় ট্রাকটি নিয়ন্ত্রণহীন হয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
বজ্রপাতে কোরআনের হাফেজসহ দুই যুবকের মৃত্যু
কাজে ব্যস্ত ছিল মা, পুকুরে ভাসছিল চার বছরের তাহসিন 
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
X
Fresh