• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের প্রচণ্ড চাপ

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২০ জুলাই ২০২১, ০৮:২৫
বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের প্রচণ্ড চাপ
যানবাহনের প্রচণ্ড চাপ

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের প্রচণ্ড চাপ রয়েছে। অতিরিক্ত চাপের ফলে মহাসড়কের ৩টি পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন। মঙ্গলবার (২০ জুলাই) সকালে ওই মহাসড়কে এমন চিত্র দেখা যায়।

এদিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা এলাকায় ৫ কিলোমিটারব্যাপী সৃষ্টি হয়েছে তীব্র যানজট। শেষ মুহূর্তে যাত্রীবাহী বাস, ট্রাক, পিকআপ-ভ্যান, মাইক্রোবাস ও মোটরসাইকেলে পরিবারের সঙ্গে ঈদ উদযাপনে বাড়ি ফিরছে উত্তরাঞ্চলের মানুষ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন আরটিভি নিউজকে জানান, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের প্রচণ্ড চাপ থাকলেও চলাচল স্বাভাবিক রয়েছে। মুলিবাড়ি, কড্ডা ও নলকা সেতু এলাকায় কিছুটা ধীরগতি রয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী আরটিভি নিউজকে জানান, রাতে তল্লাসি চৌকির কারণে যান-চলাচল ব্যাহত হওয়ায় হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা পয়েন্টে প্রায় ৫ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। পুলিশ যানজট নিয়ন্ত্রণে কাজ করছে।

তিনি আরও জানান, এই যানজট বেলা বাড়লেই কেটে যাবে। শেষ মুহূর্তে পরিবারের সঙ্গে ঈদ উদযাপনে যাত্রীবাহী বাস, ট্রাক, পিকআপ-ভ্যান, মাইক্রোবাস ও মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছে উত্তরাঞ্চলের মানুষ। যানজট এড়াতে যানবাহন পরিবর্তন করা উত্তরাঞ্চলমুখী মানুষের ভিড় রয়েছে হাটিকুমরুল গোলচত্বর এলাকায়।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
X
Fresh