Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

অপহরণের পর পল্লী চিকিৎসককে গুলি করে খুন

অপহরণের পর পল্লী চিকিৎসককে গুলি করে খুন
ফাইল ছবি

বান্দরবানে এক পল্লী চিকিৎসককে অপহরণের পর গুলি করে খুন করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বাকিছড়ার কামাল মেম্বারের ব্রিকফিল্ড এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত পল্লী চিকিৎসকের নাম অংকথোয়াই (উগ্য) মারমা (৫০) মৃত বইতামং মারমার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাকী ছড়ার ক্যংবা পাড়ার পরিত্যক্ত ব্রিকফিল্ডের পাশে গোয়ল ঘরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় সনাক্ত করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসে। এর আগে রোববার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কম্বেট পোষাকে সুসজ্জিত অস্ত্রধারী বেশ কয়েকজন সন্ত্রাসী ক্যামলং পাড়ায় এসে উগ্য ডাক্তারের ফার্মেসির দোকান থেকে তাকে তুলে ৩ চাকার মাহিন্দ্র টেক্সিতে করে নিয়ে যায়। সে ক্যামলং পাড়ার মৃত বাইচা মং মারমার পুত্র। অপহরণের একদিন পর আজ সোমবার সকালে তার লাশ পাওয়া যায়। তবে কে বা কারা তাকে অপহরণ করে খুন করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, অপহরণের পর থেকে আমরা উদ্ধার তৎপরতা চালালে সন্ত্রাসীরা রাতের কোন এক সময় তাকে খুন করে পালিয়ে যায়।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS