• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন 

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৮:৫২
প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন 
গ্রেপ্তারকৃত আসামিরা

গাজীপুরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে বালিশ চাপা দিয়ে খুন করেছেন স্ত্রী। এ ঘটনায় স্ত্রীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ জুলাই) রাতে জামালপুরের বকশীগঞ্জ নীলেরচর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৬ জুলাই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এর ১০ দিন পর শুক্রবার (১৬ জুলাই) গাজীপুর নগরীর কাশিমপুর শৈলডুবী এলাকার একটি নির্মাণাধীন বাড়ির কক্ষে বালুর নিচ থেকে ওই নারীর স্বামীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, রৌমারী থানার বড়াই কান্দি গ্রামের শুকুর আলী দেওয়ানীর মেয়ে রুপালী খাতুন (২৫) ও তার প্রেমিক জামালপুরের বকশীগঞ্জ থানার নীলেরচর গ্রামের নজরুল ইসলাম সরকারের ছেলে মোহাম্মদ সুজন মিয়া (১৯)। নিহত ব্যক্তি কুড়িগ্রামের রৌমারী থানার চর বোয়ালমারী গ্রামের আব্দুল বারেকের ছেলে জাহিদুল ইসলাম (৩০)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান জানান, জাহিদুলের স্ত্রী রুপালী খাতুনের সঙ্গে প্রেমিক সুজন মিয়ার ৮ থেকে ৯ মাস ধরে প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে দাম্পত্য কলহের জেরে রুপালী তার স্বামী জাহিদুলকে খুন করে প্রেমিক সুজনের সঙ্গে সংসার করার পরিকল্পনা করেন।

পরে গত ৬ জুলাই রাত ১১টার দিকে জাহিদুল বাসায় এলে পূর্বপরিকল্পনা অনুযায়ী, রুপালী দুধের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ায়। একপর্যায়ে রাত ১টার দিকে সুজন ঘুমন্ত জাহিদের হাত-পা চেপে ধরেন ও রুপালী তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে খুন করেন। পরে ২ জন মিলে ওই নির্মাণাধীন বাড়ির বালুর নিচে তার মরদেহ চাপা দেন। শুক্রবার (১৬ জুলাই) জাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে কুড়িগ্রাম ও জামালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ জনকে গ্রেপ্তার করা হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিককে না পেয়ে প্রেমিকার আত্মহত্যা 
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
ছেলেকে সঙ্গে নিয়ে যে ইচ্ছা পূরণ করতে চান পরীমণি
X
Fresh