• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাসায় ডেকে নিয়ে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৬:৪৩
বাসায় ডেকে নিয়ে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণ
ফাইল ছবি

রাজধানীর আশুলিয়ায় বাসায় ডেকে নিয়ে শিশুকে দল বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন করেছেন।

রোববার (১৮ জুলাই) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জোহাব আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৭ জুলাই) রাতে অভিযোগ দায়ের করা হয়।

অভিযুক্তরা হলেন, একই এলাকার আমির হোসেনের ছেলে আরাফাত (২৮) ও তার ভাড়াটিয়া সেন্টু মিয়া (৩০)। সেন্টু মিয়ার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ জুলাই) স্ত্রী অসুস্থের কথা বলে ভুক্তভোগী শিশুকে বাসায় ডেকে নেন সেন্টু মিয়া। বাসায় গিয়ে ভুক্তভোগী সেন্টুর স্ত্রীকে দেখতে না পেয়ে ফিরে আসার চেষ্টা করে। এ সময় বাড়ির মালিকের ছেলে আরাফাতসহ সেন্টু ভয়ভীতি দেখিয়ে তাকে ঘরে নিয়ে যান। পরে জোরপূর্বক পর্যায়ক্রমে ধর্ষণ করেন। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যান।

ভুক্তভোগী মা বলেন, তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিদের দিয়ে পরিবারসহ এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য বারবার হুমকি দেয়া হচ্ছে। তিনি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানান।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী জানান, তদন্ত করে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সাথে ভুক্তভোগী শিশুকে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
শিশুকে গলাকেটে হত্যা, নানা গ্রেপ্তার 
স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ
নারায়ণগঞ্জে শিশুকে শ্বাসরোধে হত্যা
X
Fresh