• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২৩ কিলোমিটার এলাকা জুড়ে যানজট 

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ০৮:৫৭

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে টাঙ্গাইল বাইপাস থেকে সেতু পূর্ব পর্যন্ত ২৩ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত ধীরগতিতে চলাচল করলেও টাঙ্গাইল বাইপাস থেকে এলেঙ্গা পর্যন্ত থেমে যানজট সৃষ্টি হচ্ছে। আবার অনেক জায়গায় ঠায় দাঁড়িয়ে রয়েছে যানবাহন।

এদিকে গাড়ির চাপ বেশি থাকায় শনিবার (১৭ জুলাই) রাত থেকে কয়েক দফা টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। সেতুর উভয় পাড়ে আটকা পড়ে যানবাহন। সৃষ্ট যানজটের কারণে চালক ও যাত্রীদের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। এছাড়াও গরু নিয়ে উত্তরাঞ্চল থেকে ঢাকা অভিমুখে যাত্রা করা ব্যবসায়ীরা পড়েছেন চরম বেকায়দায়। সড়কেই কেটে যাচ্ছে ঘণ্টার পর ঘণ্টা।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত আরটিভি নিউজকে জানান, রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার সামনে তিনটি গাড়ি বিকল হওয়ায় যান চলাচলে বিঘ্ন ঘটে। এছাড়াও রাতে বৃষ্টির কারণে স্বাভাবিক গতিতে চলাচল করতে পারেনি। সড়কে যানবাহনের চাপ রয়েছে। ধীরগতি গাড়ি চলাচল করছে। কোথাও আবার থেমে থেমে যানজট হচ্ছে। তবে মহাসড়কে পুলিশ কাজ করে যাচ্ছে। সড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশের একাধিক সদস্য রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
সিরাজগঞ্জের মহাসড়কে বাড়ছে ঢাকামুখী যানবাহনের চাপ 
X
Fresh