• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

খেলার কথা বলে মায়ের কোল থেকে শিশুকে নিয়ে ধর্ষণ

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ২০:৩০
খেলার কথা বলে মায়ের কোল থেকে শিশুকে নিয়ে ধর্ষণ
প্রতীকী ছবি

রংপুর সদর উপজেলার হরিদেবপুরে খেলার কথা বলে মায়ের কাছ থেকে তার শিশুসন্তানকে নিয়ে যান সাগর নামে এক কলেজ শিক্ষার্থী। কিন্তু খেলার নামে গোয়ালঘরে নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যান সাগর।

শনিবার (১৭ জুলাই) জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ এলাকা থেকে অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে গত বুধবার বিকেলে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিশুটি বর্তমানে রংপুর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হরিদেবপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের নিমাই মহন্তের ছেলে সাগর মহন্ত। তিনি কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের এমএ লেখাপড়া করছেন।

ভুক্তভোগী শিশুটির স্বজনরা জানান, মায়ের কোলে ছিল ৫ বছরের শিশুটি। খেলার কথা বলে তাকে নিয়ে যান সাগর। এরপর গোয়ালঘরে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। প্রচণ্ড রক্তক্ষরণে শিশুটি ছটফট শুরু করলে সাগর পালিয়ে যান।

একপর্যায়ে চিৎকার শুনে পরিবারের লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। পরে পুলিশের সহায়তায় রংপুর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন। এ ঘটনায় সাগর মহন্তের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন ভুক্তভোগী শিশুটির মা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এরপর বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে ৩ দিন পর অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করা হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh