Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ১৯:০৯
আপডেট : ১৭ জুলাই ২০২১, ১৯:১২

রাস্তা থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

রাস্তা থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে রাস্তা থেকে তুলে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে। শুক্রবার (১৬ জুলাই) বিকেলে উপজেলার কৈজুরি ইউনিয়নের চরকৈজুরি গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নীরব (১৭) কৈজুরি গ্রামের বাসিন্দা। তিনি শাহজাদপুর উপজেলার কৈজুরি স্কুল এন্ড কলেজের ভোকেশনাল শাখার এসএসসি পরীক্ষার্থী।

ভুক্তভোগীর বাবা অভিযোগ করে জানান, শুক্রবার (১৬ জুলাই) বিকেলে ভুক্তভোগী শিশু তার মায়ের কাছে লাড্ডু ও সিঙ্গারা খাওয়ার বায়না ধরে। তার মা তাকে ২০ টাকা দিয়ে দোকানে পাঠায়। পরে ভুক্তভোগী দোকান থেকে লাড্ডু ও সিঙ্গারা কিনে একা বাড়ি ফেরার সময় নীরব তাকে রাস্তা থেকে মুখ চেপে তুলে নিয়ে গিয়ে পাশের নির্জন ও ঝোপ ঝাড়ে ভরা চরকৈজুরি মানবমুক্তি এনজিও সংস্থা অফিস ও মডেল তাঁত কারখানার টয়লেটে আটকে রেখে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগীকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

ভুক্তভোগী শিশু সেখান থেকে বাড়ি ফিরে বিষয়টি তার মাকে জানায়। পরে স্থানীয় কয়েকজন যুবক নীরবকে চরকৈজুরি বাজারে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে সে বিষয়টি অস্বীকার করে। এ সময় মোবাইল ফোনে তার ছবি তুলে ওই ভুক্তভোগীকে দেখালে ধর্ষককে শনাক্ত করে। এরপর থেকে ধর্ষক নীরব কৌশলে এলাকা ছেড়ে পালিয়ে আত্মগোপন করে।

এদিকে ভুক্তভোগীর প্রচুর রক্তক্ষরণ হয়ে অবস্থার অবনতি হলে তাকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও অভিযুক্ত নীরবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS