• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১১ মৃত্যু

স্টাফ রিপোর্টার (কুষ্টিয়া), আরটিভি নিউজ

  ১৭ জুলাই ২০২১, ১৩:২৮
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে আরও ১১ মৃত্যু
ফাইল ছবি

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনায় ১১ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় সাত জন এবং উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। গত ১৬ জুলাই (শুক্রবার) সকাল আটটা থেকে ১৭ জুলাই (শনিবার) সকাল আটটা পর্যন্ত তাদের মৃত্যু হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘন্টায় ৮৮ জনের করোনাভাইরাসের শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষায় গত দিনের চেয়ে বেড়ে ৩১ দশমিক ৪২ শতাংশ। গত সাতদিনে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে ৬৬ জনের মৃত্যু হয়েছে এবং ১ হাজার ৭০২ জনের করোনায় আক্রান্ত হয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে আরটিভি নিউজকে জানানো হয়েঝে, এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনায় ৩৯৪ জনের মৃত্যু হয়েছে। কুষ্টিয়া করোনা ডেডিকেডেট জেনারেল হাসপাতালে রোগীর চাপ বেড়েই চলেছে।

তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুল মোমেন আরটিভ নিউজকে জানিয়েছেন, ২০০ বেডের হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ২৮৫ জন ভর্তি রয়েছেন। বাকিরা উপসর্গ নিয়ে ভর্তি আছেন। এদের মধ্যে করোনা রোগী ২১৮ জন। প্রায় ৭০ শতাংশ রোগীদের অক্সিজেন প্রয়োজন হচ্ছে।

ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষ রাজধানী থেকে জেলায় ফিরতে শুরু করেছেন। শহরের দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠানে ভিড় বাড়ছে। শহরে ও গ্রামে অধিকাংশ মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। সচেতন মানুষরা বলছেন, এতে করোনার সংক্রমণ বাড়তে পারে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুষ্টিয়ায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
কুষ্টিয়ায় ভাই-বোনসহ ৩ শিশুর ডুবে মৃত্যু
X
Fresh