Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ২০:১২
আপডেট : ১৬ জুলাই ২০২১, ২০:৩২

ফেসবুকে পরিচয় থেকে প্রেম, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

ফেসবুকে পরিচয় থেকে প্রেম, দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ
গৃহবধূ ধর্ষণের ঘটনায় অভিযুক্তসহ আটক তিনজন

বগুড়ার শাজাহানপুরে এক গৃহবধূকে (১৯) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে শুক্রবার (১৬ জুলাই) দুপুরে থানায় মামলা করেছেন। ওই গৃহবধূর বাড়ি বগুড়ার শেরপুর এলাকায়। এ ঘটনায় র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্তসহ চারজনকে আটক করেছে।

আটকরা হলেন- শাজাহানপুর উপজেলার বি-ব্লক রহিমাবাদ এলাকার আলম মিয়ার ছেলে মো. গোলাম রাব্বী ওরফে রাব্বি হাসান (১৯), একই উপজেলার ফুলকোট গ্রামের শফিকুল ইসলামের ছেলে আব্দুল্লাহ (১৯), রহিমাবাদ এলাকার আব্দুল মান্নানের দুই ছেলে আরেফিন (২৫) ও নিশাত (২১)। এ ঘটনায় আরেক অভিযুক্ত ফিরোজ পলাতক রয়েছেন।

র‌্যাব জানায়, ছয় মাস আগে ফেসবুকে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর গ্রামের এক গৃহবধূর সঙ্গে গোলাম রাব্বী ওরফে রাব্বী হাসানের সঙ্গে প্রথমে পরিচয় ও পরে পরিণয়ের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জের ধরে গত ১৩ জুলাই বিকেলে শাজাহানপুর উপজেলা বি-ব্লকে বন্ধু হিমেলের ফাঁকা বাড়িতে রাব্বি ওই গৃহবধূকে ফুসলিয়ে ডেকে নিয়ে আসে। সেখানে রাব্বিসহ উপস্থিত তার বন্ধুরা মিলে গৃহবধূকে ধর্ষণ করেন এবং সেই দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে অনলাইন ছড়িয়ে দেন। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

ঘটনার পর থেকেই র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীদের ধরতে অভিযান চালায়। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার বনানী বাইপাস এলাকা থেকে গোলাম রাব্বি ওরফে রাব্বি হাসানকে আটক করে এবং তার কাছে থাকা ধর্ষণের ভিডিও ও অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়া ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আরটিভি নিউজকে বলেন, ঘটনা জানার পর আমরা ভিকটিমকে নিজেদের হেফাজতে নিয়েছিলাম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, রাব্বি ও তার বন্ধুরা ভিকটিমকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেছে এবং ভিডিও ধারণ করে পরে গৃহবধূর কাছে টাকা দাবি করেছে।

শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) নান্নু খান জানান, ফিরোজকে ধরতে আমাদের অভিযান চলছে। ঘটনার সঙ্গে যুক্ত মূল অভিযুক্ত রাব্বিকে র‌্যাব আমাদের কাছে হস্তান্তর করেছে। আটক অন্য তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

এসআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS