• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে কাভার্ডভ্যান-লেগুনা সংঘ'র্ষে নি'হত ৫

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১৬:৫৪
নিহতদের স্বজনরা

নরসিংদীর পাঁচদোনায় কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে লেগুনার চালকসহ ৫ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ যাত্রী। শুক্রবার (১৬ জুলাই) দুপুরে নরসিংদীর পাঁচদোনার ঘোড়াশাল-টঙ্গীর আঞ্চলিক সড়কের পাঁচদোনার চাকশাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লেগুনায় ১০-১২ জন যাত্রী ঘোড়াশাল থেকে পাঁচদোনার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ঘোড়াশালগামী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। এছাড়া নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও তিন জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার বাংলাবাজার দেওয়ানগঞ্জ গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলামিন (১০), বেলাবো উপজেলার বটেশ্বর গ্রামের হাফিজুল ইসলাম (৪৬) ও গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার মোজাফর হোসেনের ছেলে চাঁন মিয়া (৬০) এবং বাকি দুজনের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানান, দুর্ঘটনায় এক শিশুসহ লেগুনার ৫ যাত্রী নিহত হয়েছেন। এছাড়াও অন্তত ৬ জনের আহতের খবর পাওয়া গেছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিউনিসিয়া উপকূলে অভিবাসীবোঝাই নৌকাডুবি, নিহত ১৪
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু
ইসরায়েলি হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
X
Fresh