Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১১:১৩
আপডেট : ১৬ জুলাই ২০২১, ১১:২৪

কুষ্টিয়ায় করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু

কুষ্টিয়ায় করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু
ফাইল ছবি

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় সাত ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছেন। গতকাল ১৫ জুলাই (বৃহস্পতিবার) সকাল আটটা থেকে ১৬ জুলাই (শুক্রবার) সকাল আটটার মধ্যে তাদের মৃত্যু হয়। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আব্দুল মোমেন আরটিভি নিউজকে এ তথ্য জানিয়েছেন।

এছাড়াও গত ২৪ ঘন্টায় কুষ্টিয়ায় ২০৩ জনের করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় গতদিনের চেয়ে আরও তিন কমে ২৭.৬১ শতাংশ হয়েছে। এছাড়া গত সাতদিনে কুষ্টিয়ায় করোনা আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে এবং এখন পর্যন্ত ১ হাজার ৭৯০ জন করোনায় আক্রান্ত হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে আরটিভি নিউজকে জানিয়েছেন, এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৩৮৭ জনের মৃত্য হয়। কুষ্টিয়া করোনা ডেডিকেডেট জেনারেল হাসপাতালে রোগীর চাপ বেড়েই চলেছে। ২০০ বেডের হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ২৮০ জন। এরমধ্যে করোনায় শনাক্ত হয়েছেন ২১৯ জন।

৭০ শতাংশ রোগীদের অক্সিজেন প্রয়োজনীয়তা রয়েছে। হিমশিম খাচ্ছেন কর্তৃপক্ষ। এদিকে লকডাউন শিথিল হওয়ায় দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলায় শহর ও গ্রামের অধিকাংশ মানুষ স্বাস্থ্যবিধি মানার বালাই নেই।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS