Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ জুলাই ২০২১, ১১:৩৬
আপডেট : ১৫ জুলাই ২০২১, ১১:৪৩

মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত
ফাইল ছবি

দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্বামী- স্ত্রী দু’জনেই নিহত হয়েছে। বুধবার (১৪ জুলাই) রাত সাড়ে ১১টায় উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মো. শাহজাহান সিরাজ বুলবুল আরটিভি নিউজকে জানান, মোটরসাইকেলে থাকা স্ত্রী বেবী আকতারকে সঙ্গে নিয়ে হাবলু হাট হতে ঠাকুরগাঁয়ের খোচাবাড়ীতে বিয়ে বরযাত্রী যাচ্ছিলেন মো, আব্দুস সালাম। পথে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী উচ্চ বিদ্যালয়ের সামনে একটি গাড়িকে অতিক্রম করার সময় বিপরীত দিক হতে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। পরে পথচারীরা গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মনোয়ার হোসেন আরটিভি নিউজকে জানান, দু’জনের মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়েছে। এ কারণে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুল মতিন প্রধান আরটিভি নিউজকে বলেন, দুর্ঘটনায় দম্পতিদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতদের পক্ষ থেকে কোন মামলা করেনি বলে আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) নিহতের পরিবারের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS