• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘মৃ'ত্যুর পর লাশটি পরিবারকে দিয়েন না’

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২১, ১৫:৩২
’মৃত্যুর পর লাশটি পরিবারকে দিয়েন না’
নিহত কারিমুল আলম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার থানার সামনে মিনিস্টার শোরুমের ভেতর চিঠি লিখে ফাঁস দি‌য়ে আত্মহত্যা করেছেন কারিমুল আলম (২৫) নামে এক যুবক।

সোমবার (১২ জুলাই) সকালে ওই শোরুমের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কারিমুল আলমের (২৫) বা‌ড়ি ব‌রিশাল নগরীর ভা‌টিখানা এলাকায়। ত‌বে বিস্তা‌রিত প‌রিচয় পাওয়া যায়‌নি।

শোরুমের ম্যানেজার সাজ্জাদ জানান, প্রায় দুই মাস আগে কারিমুল আলম সেলসম্যান হিসেবে বাকেরগঞ্জ থানা সংলগ্ন মিনিস্টার শোরুমে কাজ শুরু করেন। সোমবার (১২ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে তিনি দোকানে এসে দেখেন সাটার ভেতর থেকে বন্ধ। এ সময় তিনি থানা পুলিশকে সংবাদ দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

চিঠিতে যা লিখে গেছেন, ‘আমার আবেগের দাম কেউ দিলো না। এত কষ্ট নিয়ে জীবনে বেঁচে থাকার চেয়ে মরে যাওয়া ভালো। আমাকে মাফ করে দিয়েন সাজ্জাদ ভাই (শোরুম ম্যানেজার)। মৃত্যুর পরে লাশটি আমার পরিবার থেকে দাবি করা হলেও তাদের দিয়েন না। আমার লাশ মেডিকেলে দান করে গেলোম।’

বা‌কেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউ‌দ্দিন মিলন ব‌লেন, কারিমুল আলম শোরুমের ভেতরে ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা ক‌রে। এ সময় দোকানের ভেতরে টেবিলের ওপর থেকে তার লেখা একটি চিরকুট পাওয়া যায়। চিঠিটি শোরুমের ম্যানেজারের কাছে লেখা হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

জিএম/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লায় উদ্ধার হওয়া লাশটি জামালপুরের কাউন্সিলরের
রমজানে ৫০ লাখ পরিবারকে চাল দেওয়া হবে : খাদ্যমন্ত্রী
বেইলি রোডে নিহতদের পরিবারকে ৫ কোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে আইনি নোটিশ
সীমান্তের ২৪০ পরিবারকে সরিয়ে নেওয়ার নির্দেশ
X
Fresh