• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গোবিন্দগঞ্জে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুলাই ২০২১, ১২:১৬
গোবিন্দগঞ্জে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
গোবিন্দগঞ্জে দুর্ঘটনাকবলিত পিকআপ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের দুই যাত্রী নিহত ও চারজন আহত হয়েছেন। সোমবার (১২ জুলাই) সকাল ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের অদূরে ফাঁসিতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এতে পিকআপে থাকা দুই যাত্রী নিহত হন। নিহত দুই যাত্রী হলেন ঢাকার ধামরাইয়ের এনায়েত উল্লার ছেলে আবদুল কুদ্দুস (৬০) এবং সাভারের ময়েজ মিয়া (৪০)। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জানায়, সোমবার সকালে ঢাকা থেকে একটি পিকআপ ভ্যান রংপুরের দিকে যাচ্ছিল। পিকআপে চালকসহ ছয়জন যাত্রী ছিলেন। সকাল ৬টার দিকে পিকআপটি ফাঁসিতলায় বাজারে পৌছলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে উল্টে যায়। এতে পিকআপে থাকা যাত্রীরা ছিটকে পড়ে যায়। এসময় ট্রাকচাপায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে আবদুল কুদ্দুস মারা যান। ময়েজ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চালকসহ পিকআপের চার যাত্রী আহত হন। গুরুতর আহতরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, হতাহতরা ব্যবসায়ী। তারা ব্যবসার কাজে পিকআপ নিয়ে রংপুরের দিকে যাচ্ছিলেন। ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকচালক পলাতক। দুর্ঘটনাকবলিত পিকআপটি উদ্ধার করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পী পাগল হাসানসহ নিহত ২
কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
X
Fresh